ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়া সুস্থ আছেন: ফখরুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
খালেদা জিয়া সুস্থ আছেন: ফখরুল

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থ আছেন বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (২৫ অক্টোবর) বিকেল সাড়ে চারটার দিকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, অনেকেই দেশনেত্রীর শারীরিক বিষয়ে জানতে চেয়েছেন। তার স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা সঠিকভাবে জানানোর জন্য আজকের এ সংবাদ সম্মেলন। আমি এটুকু বলতে চাই, আপনারা নিশ্চিত থাকুন দেশনেত্রী খালেদা জিয়া এখন একদম সুস্থ আছেন। কিছুক্ষণ আগে তার সঙ্গে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, তার ভাই কথা বলেছেন এবং আমাদের যে দুজন চিকিৎসক আমার দু-পাশে বসে আছেন তারা নিশ্চিত করেছেন যে তিনি অত্যন্ত সুস্থ আছেন। ভালো আছেন। তার কোনো রকম বিপদের কোনো সম্ভাবনা নেই।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন,  চিকিৎসকরা বার বার বলেছেন, তার অ্যাডভান্স চিকিৎসার জন্য এখানে (বাংলাদেশ) কোনো অ্যাডভান্স সেন্টার নেই। সেজন্য তার পরিবারের পক্ষ থেকে বাইরে নেওয়ার জন্য আবেদন করা হয়েছিল। কিন্তু দুর্ভাগ্য আমাদের, আমরা এমন একটা দেশে বাস করি একটা সাধারণ মানুষেরও চিকিৎসা পাওয়ার অধিকার আছে। তার এ অধিকার সরকার দেয়নি। আমরা আবার বলছি, চিকিৎসকও বলেছেন, সি নিডস অ্যাডভান্স ট্রিটমেন্ট ইন অ্যাডভান্স সেন্টার। সেজন্য আইনগতভাবে কোনো বাধা আছে বলে মনে করি না। কারণ তিনি জামিন পাওয়ার অধিকার রাখেন। কেন জামিন পাবেন না। এটা কোনো দয়া নয়। এটা একটা মিথ্যা মামলা তারপরও বলছি এই ধরনের মামলায় জামিন পাওয়ার অধিকার আছে।

এ সময় তার পাশে বসা ছিলেন খালেদা জিয়ার চিকিৎসক টিমের সদস্য প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন ও ডা. আল মামুন।

আরও পড়ুন>>>

>>> খালেদা জিয়ার অস্ত্রোপচার চলছে

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।