ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

দিরাই আ. লীগ সেক্রেটারি প্রদীপ রায় গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
দিরাই আ. লীগ সেক্রেটারি প্রদীপ রায় গ্রেপ্তার প্রদীপ রায়

সুনামগঞ্জ: সুনামগঞ্জে জলমহালকে কেন্দ্র করে স্থানীয় বাসিন্দা রুহেদ হত্যা মামলায় দিরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়কে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (২৯ অক্টোবর) মধ্যরাতে সিলেটে অভিযান চালিয়ে র‌্যাবের একটি চৌকস দল তাকে আটক করে।

শনিবার (৩০ অক্টোবর) সকালে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান।

তিনি বলেন, সিলেট থেকে র‌্যাবের একটি দল প্রদীপ রায়কে আটক করেছে। জলমহাল বিরোধকে কেন্দ্র করে এক ব্যক্তি নিহত হওয়ার ঘটনার মামলায় দিরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে এক নম্বর আসামি করে ৭৩ জনের বিরুদ্ধে দিরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করা হলে পুলিশের পাশাপাশি র‍্যাবও অভিযান শুরু করে।

জানা যায়, গত ১৮ অক্টোবর দিরাই উপজেলার ভাটিপাড়ায় দুপক্ষের সংঘর্ষে রুহেদ মিয়া (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ৪০ জন আহত হয়। এ ঘটনায় গত ২৩ অক্টোবর সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিরু মিয়া তালুকদার নামে আহত এক ব্যক্তি মারা যান। এ নিয়ে ওই সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ায় দুইজনে। এ ঘটনায় ২২ অক্টোবর নিহত রুহেদ মিয়ার ভাই সোহেদ মিয়া বাদী হয়ে থানায় মামলা করেন।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।