ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

অপশক্তি এখনো ওৎ পেতে আছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২১
অপশক্তি এখনো ওৎ পেতে আছে

খাগড়াছড়ি: জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, র‌্যালি, আলোচনা সভাসহ বিভিন্ন আয়োজনের মধ্যদিয়ে খাগড়াছড়িতে জেল হত্যা দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বুধবার (৩ নভেম্বর) সকালে শহরের নারিকেল বাগানে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে শোক র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে পৌর টাউন হলে চেতনা মঞ্চে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন নেতাকর্মীরা।

এ সময় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা এবং সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী।

জাতীয় চার নেতার আত্মত্যাগের কথা তুলে ধরে বক্তারা বলেন, দেশের জন্য জীবন উৎসর্গকারী জাতির শ্রেষ্ঠ সন্তানদের এ দেশের মানুষ সারা জীবন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। যে অপশক্তি জাতির পিতা ও তার পরিবার, জাতীয় চার নেতাকে নির্মমভাবে হত্যা করেছে সেই শক্তি এখনো ওৎ পেতে আছে। তারা বার বার দেশের শান্তিপূর্ণ অবস্থা বিনষ্ট করার চেষ্টা চালাচ্ছে। তাদের বিষয়ে সজাগ থাকতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পাবত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যান মিত্র বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম ও পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন, শ্রমিক লীগ নেতা জানু শিকদার, জেলা ছাত্রলীগের সভাপতি উবিক মোহন ত্রিপুরাসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২১
এডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।