ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জামিনে মুক্ত সাদরিল, হয়রানি না করতে নির্দেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
জামিনে মুক্ত সাদরিল, হয়রানি না করতে নির্দেশ

নারায়ণগঞ্জ: হেফাজতে ইসলামের হরতালে নাশকতার মামলায় গ্রেফতার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ সাদরিল জামিনে মুক্তি পেয়েছেন। সাদরিল নারায়ণগঞ্জ-৪ আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য গিয়াসউদ্দিনের ছেলে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় তিনি নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে মুক্তি পান। বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

তিনি জানান, জামিনে মুক্ত হয়েছেন সাদরিল। পাশাপাশি আদালতে রিট করা হয়েছিল যেন কোনো পেন্ডিং মামলায় সিটি করপোরেশন নির্বাচনের আগে তাকে হয়রানি করা না হয়। আদালত রিটের প্রেক্ষিতে নির্বাচনের আগে কোনো পেন্ডিং মামলায় তাকে হয়রানি না করতে নির্দেশ দিয়েছেন।

গত ২৫ অক্টোবর রাতে সিদ্ধিরগঞ্জ থানার মামলায় সাদরিলকে নিজ কার্যালয় থেকে গ্রেফতার করা হয়। এর আগে এ মামলায় ১০ অক্টোবর পর্যন্ত জামিনে ছিলেন তিনি।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, সাদরিল নাশকতার মামলার আসামি ছিলেন। তিনি ১০ অক্টোবর পর্যন্ত জামিনে ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।