ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘পুলিশ ছাড়া আ.লীগ দাঁড়াতে পারবে না’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
‘পুলিশ ছাড়া আ.লীগ দাঁড়াতে পারবে না’ বিএনপির কর্মীসভা

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য, ডাকসুর সাবেক ভিপি ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেছেন, ‘পুলিশ ছাড়া আওয়ামী লীগ বিএনপির সামনে দাঁড়ানোর ক্ষমতা রাখে না। ’

মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে মিরপুরের বিলাস কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর উত্তর মিরপুর থানাধীন ৭ ও ১২ নম্বর ওয়ার্ড বিএনপির কর্মীসভায় তিনি এ কথা বলেন।

আমান উল্লাহ বলেন, দেশে সুষ্ঠু নির্বাচন হলে শতকরা ৯৫ ভাগ ভোট বিএনপি পাবে। সব ভেদাভেদ ভুলে বিএনপি পরিবারকে এক ও ঐক্য থাকতে হবে। দেশে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন হবে। শেখ হাসিনার অধীনে এই বাংলার মাটিতে আর কোনো জাতীয় নির্বাচন হতে দেওয়া হবে না।  

তিনি আরও বলেন, আওয়ামী লীগের অবৈধ সরকার দুর্নীতি ও লুটপাটে আকণ্ঠ নিমজ্জিত। আগামী নির্বাচনে দেশনেত্রী খালেদা জিয়া ও তারেক রহমানের সরকার প্রতিষ্ঠিত হবেই ইনশাআল্লাহ। তিনি উন্নত চিকিৎসার জন্য দেশনেত্রী খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশে পাঠানোর জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।

সভায় আরও বক্তব্য দেন, ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, যুগ্ম আহ্বায়ক ও সাংগঠনিক টিম প্রধান আনোয়ারুজ্জামান আনোয়ার, সদস্য হাজী মো. ইউসুফ, আহসান চৌধুরী হাসান, তহিরুল ইসলাম তুহিন, ঢাকা-১৪ আসনে দলীয় সংসদ সদস্য প্রার্থী ও দারুস সালাম থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এস এ সিদ্দিক সাজু, মিরপুর থানা বিএনপির সভাপতি আবুল হোসেন আব্দুল, সাধারণ সম্পাদক হাজী মো. দেলোয়ার হোসেন দুলু, মহানগর উত্তর বিএনপি নেতা স ম আরিফ উল্লাহ, সহিদুর রহমান এনা, ইয়াসিন ভান্ডারী ময়না, মো. খোরশেদ আলম, মো. কামরুল ইসলাম এবং মুন্সী জাকির হোসেন মনির।

কর্মীসভায় সভাপতিত্ব করেন মিরপুর থানা বিএনপির সহ-সভাপতি মেজবাহ উদ্দিন জনি।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
এমএইচ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।