ঢাকা, শুক্রবার, ৬ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

রায়পুর ও রামগঞ্জে ৬ প্রার্থীকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
রায়পুর ও রামগঞ্জে ৬ প্রার্থীকে জরিমানা রায়পুর ও রামগঞ্জে ৬ প্রার্থীকে জরিমানা

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুর ও রামগঞ্জে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ৬ প্রার্থীকে ৪৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২১ নভেম্বর) সন্ধ্যায় এ জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা।

একই সঙ্গে পৃথক অভিযানে সড়ক পরিবহন আইনে রামগঞ্জ ও রায়পুরে কয়েকজন মোটরসাইকেল আরোহীকে ৭ হাজার ৪শ’ টাকা জরিমানা করা হয়েছে।

রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন দাশ বাংলানিউজকে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আচরণবিধি প্রতিপালনে উপজেলার চরবংশী ইউনিয়নে অভিযান চালায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল। এ সময় নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের দায়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫ জন মেম্বারপ্রার্থীকে বিভিন্ন অংকে মোট ৩৫ হাজার টাকা ও ৮ জন মোটরসাইকেল আরোহীকে সড়ক পরিবহণ আইনে পৃথক মামলায় ৬ হাজার ৪‘ টাকা জরিমানা করা হয়।

রামগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুর রহমান বাংলানিউজকে  বলেন, ইউপি নির্বাচনে আচরণবিধি প্রতিপালনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।  আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে একজন চেয়ারম্যান প্রার্থীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া সড়ক পরিবহন আইনে একজন মোটরসাইকেল আরোহীকে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযানের সময় কিছু প্রার্থীকে আচরণবিধি প্রতিপালনে সতর্ক করেছে ভ্রাম্যমাণ আদালত।

বাংলাদেশ সময়: ০৯২৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa