ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

‘খালেদা জিয়ার কিছু হলে ১২ ঘণ্টায় সরকার পতন হবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
‘খালেদা জিয়ার কিছু হলে ১২ ঘণ্টায় সরকার পতন হবে’ ‘খালেদা জিয়ার কিছু হলে ১২ ঘণ্টায় সরকার পতন হবে’

ব্রাহ্মণবাড়িয়া: মানবিক দৃষ্টিকোন থেকে বেগম খালেদা জিয়াকে বিদেশে সুচিকিৎসার জন্য পাঠাতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির নেতাকর্মীরা।

সোমবার (২২ নভেম্বর) বেলা ১১টায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে জেলা বিএনপি ও অঙ্গসংগঠন আয়োজিত প্রতিবাদ সমাবেশ থেকে এ আহ্বান জানানো হয়।

এ সময় বক্তারা বলেন, সুচিকিৎসার অভাবে বেগম খালেদা জিয়ার কিছু হলে ১২ ঘণ্টার মধ্যে সরকারের পতন হবে। বিএনপির নেতাকর্মীরা শরীরের শেষ রক্তবিন্দু দিয়ে খালেদা জিয়ার মুক্তির জন্য লড়াই করে যাবে। প্রতিটি নেতাকর্মীই মৃত্যুর জন্য প্রস্তুত রয়েছে।

শহরের ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় জেলা বিএনপির আহ্বায়ক মো. জিল্লুর রহমানের সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa