ঢাকা, সোমবার, ৯ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

সাধারণ মানুষের কষ্ট দেখার যেন কেউ নেই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
সাধারণ মানুষের কষ্ট দেখার যেন কেউ নেই

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, দেশের মানুষ ভালো নেই। দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির কারণে দিশেহারা হয়ে পড়েছে সাধারণ মানুষ।

যেভাবে নিত্যপণ্যের দাম বেড়ে যাচ্ছে তাতে সাধারণ মানুষ দিন চালাতে হিমশিম খাচ্ছে।  

সোমবার (২২ নভেম্বর) দুপুরে বনানী কার্যালয় মিলনায়তনে সরকারি কলেজ ও মাদ্রাসায় কর্মরত বেসরকারি কর্মচারী ইউনিয়নের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।  

জি এম কাদের বলেন, সরকার অযৌক্তিকভাবে তেলের দাম বাড়িয়ে দেওয়ায় প্রতিটি সেক্টরে নৈরাজ্য সৃষ্টি হয়েছে। ডিজেল ও কেরোসিনের দাম বাড়ার কারণে পরিবহন ব্যয় বেড়ে গেছে। এর বিরূপ প্রভাব পড়ছে প্রতিটি সেক্টরে। কাঁচামালসহ প্রতিটি নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বেড়ে আকাশচুম্বি হয়ে যাচ্ছে। সাধারণ মানুষের কষ্ট দেখার যেন কেউ নেই।  

এ সময় জাপা চেয়ারম্যান সরকারি কলেজ ও মাদ্রাসায় কর্মরত বেসরকারি কর্মচারীদের যৌক্তিক দাবি মেনে নিতে সরকারের প্রতি আহ্বান জানান।  

সরকারি কলেজ ও মাদ্রাসায় কর্মরত বেসরকারি কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. দুলাল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, উপদেষ্টা এম এ কুদ্দুস খান, যুগ্ম মহাসচিব মো. জসিম উদ্দিন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মো. জয়নাল আবেদীন, দফতর সম্পাদক-২ এম এ রাজ্জাক খান, যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম, কেন্দ্রীয় নেতা শেখ সরোয়ার হোসেন, জিয়াউর রহমান বিপুল।  

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa