ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন

নেত্রী আমাকে মূল্যায়ন করবেন বিশ্বাস করি: খোকন সাহা

মাহফুজুর রহমান পারভেজ, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২১
নেত্রী আমাকে মূল্যায়ন করবেন বিশ্বাস করি: খোকন সাহা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন তথা নগরবাসীর পাশে আমি ছিলাম, আছি, থাকবো। নির্বাচনের মাঠে দল মত জাতি ধর্ম সবার ভালোবাসা পেয়েছি।

সব ধর্মের মানুষের পাশে আমি সবসময় ছিলাম। নেত্রীর প্রতি আমার আস্থা আছে। আমার বিশ্বাস নেত্রী আমাকে মূল্যায়ন করবেন।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ব্যাপারে নিজের ও দলের অবস্থান ব্যাখা করতে গিয়ে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ছাত্রজীবন থেকেই আমি ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত। দল করেই দলের অনেক মানুষ এই সিটি করপোরেশনকে কেন্দ্র করে অবমূল্যায়িত। দীর্ঘ ২৬ বছর ধরে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব মাননীয় প্রধানমন্ত্রী আমাকে দিয়েছেন। আমার এই দায়িত্ব পালনে যতটুকু করা দরকার আমি করতে সর্বোচ্চ চেষ্টা করেছি। জীবনের এই সময়ে এসে আমি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র পদপ্রার্থী হয়েছি। মনোনয়ন চেয়েছি, মাননীয় নেত্রী আমাকে অবশ্যই মূল্যায়ন করবেন বলে বিশ্বাস করি।

তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় ১৫ ডিসেম্বর। ২০ ডিসেম্বর বাছাই, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ২৭ ডিসেম্বর। ভোটগ্রহণ ১৬ জানুয়ারি।  

২০১১ সালে সিটি করপোরেশন হিসেবে যাত্রা শুরুর পর এটি হচ্ছে তৃতীয় নির্বাচন। প্রথমবার ৯টি ওয়ার্ডে ইভিএমে, বাকিগুলোতে ব্যালট পেপারে ভোট হয়। ২০১৬ সালে সব কেন্দ্রে ব্যালট পেপারে এবং এবার ভোট হবে ইভিএমে। প্রথমবার নির্দলীয় প্রতীকে ভোট হয় এ সিটিতে। দলীয় প্রতীকে স্থানীয় নির্বাচন চালুর পর এটি দ্বিতীয় নির্বাচন হতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২১
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa