ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

রাজনীতি

নগরবাসীকে সালাম জানাতে মেয়রপ্রার্থী মাসুম বিল্লাহর শোভাযাত্রা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
নগরবাসীকে সালাম জানাতে মেয়রপ্রার্থী মাসুম বিল্লাহর শোভাযাত্রা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী হিসেবে মুফতি মাসুম বিল্লাহের নাম ঘোষণা করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মো. ফয়জুল করিম। পাশাপাশি ১৩টি ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীর নামও ঘোষণা করেন তিনি।

রোববার (৫ ডিসেম্বর) প্রার্থী চূড়ান্ত করে এ ঘোষণার পর মেয়র প্রার্থী মাসুম বিল্লাহর পক্ষে নেতাকর্মীরা নগরবাসীকে সালাম জানিয়ে শোভাযাত্রা মিছিল বের করেন।
 
এ সময়ে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সেক্রেটারি সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা শামসুল আলম, সংখ্যালঘু সম্পাদক মিজানুর রহমান।

শোভাযাত্রার বিষয়ে মাসুম বিল্লাহ জানান, ১৬ জানুয়ারি সিটি নির্বাচনকে সামনে রেখে ইসলামী আন্দোলন বাংলাদেশ বিভিন্ন প্রস্তুতি সম্পন্ন করছে। হাতপাখার পক্ষে সাধারণ জনগণের মাঝে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। যদি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয় তাহলে হাতপাখা প্রার্থী বিজয়ী হবে ইনশাআল্লাহ। ইসলামী আন্দোলন বাংলাদেশ তার নীতি ও আদর্শের ওপর অটল অবিচল থেকে আল্লাহ তাআলার সন্তুষ্টি অর্জনের উদ্দেশ্যে নির্বাচনের মাঠে শেষ পর্যন্ত থাকবে ইনশাআল্লাহ।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa