ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বহিষ্কার 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বহিষ্কার 

গাজীপুর: মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সরকারকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।  

রোববার (১৯ ডিসেম্বর) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটি ওই সিদ্ধান্ত গ্রহণ করে।

 

ছাত্রলীগের এক চিঠি সূত্রে জানা গেছে, ছাত্রলীগের নীতি, আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অপরাধে গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সরকারকে বহিষ্কার করা হয়েছে। ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের যৌথ স্বাক্ষরিত এক চিঠিতে বহিষ্কারের বিষয়টি জানানো হয়।  

বহিষ্কৃত ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর সরকার গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি গোদারচালা এলাকার ইকবাল সরকারের ছেলে। তিনি ২০১৬ সাল থেকে গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদে বহাল ছিলেন। এর আগেও তার বিরুদ্ধে মাদক ব্যবসাসহ নানা অপকর্মের অভিযোগ উঠে।  

জানা গেছে, গত শনিবার ব্যক্তিগত গাড়িতে করে কক্সবাজার থেকে ঢাকা হয়ে গাজীপুর যাওয়ার পথে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ চারজনকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। এসময় জাহাঙ্গীর সরকারের ব্যবহৃত গাড়িটিও জব্দ করা হয়। তবে জাহাঙ্গীর সরকারকে পুলিশ গ্রেফতার করতে পারেনি। তাকে গ্রেফতার করতে গোয়েন্দা পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানা গেছে।  

বাংলাদেশ সময়: ২৩৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
আরএস/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।