ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

না.গঞ্জে ফখরুল-আলালসহ ১৫ জনের নামে মামলার আবেদন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
না.গঞ্জে ফখরুল-আলালসহ ১৫ জনের নামে মামলার আবেদন

নারায়ণগঞ্জ: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালসহ ১৫ জনের বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে।

জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. আকরাম হোসেন বাদল বাদী হয়ে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শামসাদ বেগমের আদালতে এ মামলার আবেদন করেন।

বুধবার (২২ ডিসেম্বর) মামলার আবেদনটি করা হলেও বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) পর্যন্ত আদেশ দেননি আদালত।

মামলায় প্রধান আসামি করা হয়েছে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালকে। তার সঙ্গে রয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ইশরাক হোসেন, চাকরিচ্যুত মেজর দেলোয়ার হোসেন, নুরুল হক নুরু, মেজর (অব.) শহীদুল ইসলাম খান, মো. নুলে ইলিয়াস রিপন, এম রহমান মাসুম, আতিকুর রহমান সবুজ, জাহাঙ্গীর আলম, রেজাউল করিম, ইলিয়াস মোল্লা, জাকির হোসেন, শেখ মো. তিতুমীর আকাশ ও সাংবাদিক ইলিয়াস হোসেন।

মামলার আইনজীবী অ্যাডভোকেট নুরুল হুদা বলেন, মোয়াজ্জেম হোসেন আলালসহ বিএনপির নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিরূপ মন্তব্য করেছেন। তারা দলীয় কর্মসূচি দিতে পারেন। কিন্তু তাকে নিয়ে কুৎসা রটনা করবে এটা মেনে নেওয়া যায় না। আমি একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে এটা মেনে নিতে পারি না। তাই আমার কাছে মামলার আবেদনটি আসার সঙ্গে সঙ্গেই আইনজীবী হিসেবে মামলাটি গ্রহণ করি।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।