ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘দেশ-বিদেশে মহাজোট সরকারকে হটানোর ষড়যন্ত্র হচ্ছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
‘দেশ-বিদেশে মহাজোট সরকারকে হটানোর ষড়যন্ত্র হচ্ছে’ মোস্তফা আমীর ফয়সল

ফরিদপুর: জাকের পার্টির চেয়ারম্যান খাজা মোস্তফা আমীর ফয়সল বলেছেন, দেশ-বিদেশে মহাজোট সরকারকে হটানোর ষড়যন্ত্র হচ্ছে। রাজনীতির আকাশে কালো মেঘের ঘনঘটা।

তিনি বলেন, ২০০৫ ও ২০০৬ সালে জাকের পার্টি এসব ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়েছিল। প্রয়োজনে আবারও প্রতিরোধ গড়বে। যারা বোমা মেরে মানুষ হত্যা করে রক্তের হোলি খেলায় মেতেছিল, তাদেরকে দ্বিতীয়বার ক্ষমতায় আসতে দেওয়া হবে না। বাংলাদেশকে শয়তানের হাত থেকে রক্ষা করতে হবে। ষড়যন্ত্রকারীদের হাত থেকে রক্ষা করতে হবে। স্বাধীনতা বিরোধীদের হাত থেকে রক্ষা করতে হবে।

শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকেলে  ফরিদপুর সদর উপজেলার কৈজুরী জাকের মঞ্জিল ময়দানে জাকের পার্টির বিভাগীয় ইসলামী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাবেশে মোস্তফা আমীর ফয়সল বলেন, ইসলামের মানবিক সৌন্দর্য ও মূল্যবোধ বিনষ্টকারী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে শক্ত প্রতিরোধ গড়তে হবে। জাকের পার্টি কোটি কোটি মানুষের ভালোবাসার দল। আমরা পেশাদার রাজনীতি করি না। বর্তমান ধারার রাজনীতিতে বিশ্বাসও করি না। সত্য আপন গতিতে বিকশিত হয়। কোনো ষড়যন্ত্রের জালে জাকের পার্টিকে ঢেকে রাখা যাবে না। দেশ ও জনগণের রক্ষায় জাকের পার্টি ছিল, আছে এবং আগামীতেও থাকবে।

ফরিদপুর জেলা জাকের পার্টি সভাপতি মো. মশিউর রহমান জাদু মিয়ার সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল, জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব শামীম হায়দার।

এছাড়াও এ সময় ফরিদপুর বিভাগের সব কয়টি জেলা ও উপজেলার শীর্ষ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।