ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শামীম ওসমান কার পক্ষে প্রচারণা করবেন জানি না: আইভী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
শামীম ওসমান কার পক্ষে প্রচারণা করবেন জানি না: আইভী ফাইল ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, শামীম ওসমান কীসের পক্ষে প্রচারণা করবেন জানি না, আমার জানার প্রয়োজনও নেই। বিগত নির্বাচনগুলোর দিকে দেখলে দেখা যাবে, যতকিছুই হোক না কেন এখানে উৎসবমুখর পরিবেশেই নির্বাচন হয়, এবারও তাই হবে।

আইভী আরও বলেন, দলের সিদ্ধান্তের বাইরে তিনি (শামীম ওসমান) কেন গিয়েছেন, তা জানি না। তিনি সংবাদ সম্মেলনে কী বলবেন তাও জানি না। তার সমর্থন দেওয়া বা না দেওয়ায় খুব বেশি কি ডিফারেন্স হয়ে যাচ্ছে? গণমাধ্যম তাকে নিয়ে সারাক্ষণ ব্যস্ত। আমি ব্যস্ত আমার জনগণকে নিয়ে।

সোমবার (১০ জানুয়ারি) সকালে শহরের ২ নং রেলগেটস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন আইভী।

তিনি বলেন, স্থানীয় সরকারের কাজগুলো সবসময়ই চলমান থাকে। তবে আমি বলতে পারি, নারায়ণগঞ্জবাসী আমাকে সবসময় তাদের কাছে পেয়েছে, যে কোনো কাজে। নগরবাসী আমাকে বেছে নেবে। কারণ, যখন এ শহরের মানুষ একদমই কথা বলতে পারতো না, ভয়ে ভীত থাকতো তখন জানি না অপর প্রার্থীরা কোথায় ছিলেন। আমি আমার বিগত ১৮ বছরে কোনো প্রার্থীকে এত সরব থাকতে দেখিনি। আমি ত্বকী হত্যাকাণ্ডের মতো এত আলোচিত হত্যাকাণ্ডের বিরুদ্ধে তৈমূর আলম খন্দকারকে একটা সমাবেশ করতে দেখিনি। এ শহরে আশিক, বুলু, চঞ্চলকে হত্যা করা হয়েছে। দেখিনি কখনও একটি প্রতিবাদ করতে।

সেলিনা হায়াৎ আইভী আরও বলেন, আজ তিনি (তৈমূর আলম) যাদের ক্যান্ডিডেট তাদের বিরুদ্ধে তিনি বলেছেন, তাকে নাকি গুলি করে বের করে দিয়েছে। সারাক্ষণই বলেছেন, আমাকে শামীম ওসমান গুলি করেছে, আমার অফিসে গিয়ে গুলি করেছে। আজকে তিনি কেন এসব কথা বলছেন! আমার বিরুদ্ধে তিনি অনেক কিছু বলছেন, যা ওনার বলা উচিত না। আমাকে না শুধু, আমার বাবাকেও তিনি চেনেন। গতকাল প্রেস কনফারেন্সে তিনি যে অভিযোগ এনেছেন, সেগুলো সম্পূর্ণ বেমানান। গত দেড় বছর যাবত শামীম ওসমান এই গ্রাউন্ড তৈরি করেছেন আমার বিরুদ্ধে। শামীম ওসমান যে কথা বলেছেন, গতকাল তিনি (তৈমূর আলম) তোতাপাখির মতো সেগুলোই বলেছেন।

আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী বলেন, আমার ভোটার ফিক্সড, নারায়ণগঞ্জের মানুষ সিদ্ধান্ত নিয়ে নিয়েছে কাকে ভোট দেবে। আমার জয় বড় ব্যবধানেই হবে। এখানে কেউ আমার ভোটারকে খুব বেশি প্রভাবিত করতে পারবে, তা মনে হয় না। কারণ নারায়ণগঞ্জের মানুষ খুব সচেতন। এই শহরের মানুষ প্রতিদিন যা দেখে নিজের চোখে তাই বিশ্বাস করে। সুতরাং আমি মনে করি আমার ভেটাররা তাদের জায়গাতেই থাকবে এবং নারায়ণগঞ্জে উৎসবমুখর পরিবেশেই নির্বাচন হবে।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।