ঢাকা, সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২, ১৪ শাওয়াল ১৪৪৩

রাজনীতি

জিএম কাদেরের রোগমুক্তি কামনায় দোয়া

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
জিএম কাদেরের রোগমুক্তি কামনায় দোয়া

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদেরের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) বাদ আসর জাপার কাকরাইল কেন্দ্রীয় কার্যালয়ে মহিলা পার্টির উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও জাতীয় মহিলা পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির সভাপতিত্বে ও আয়োজনে দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চেয়ারম্যানের বিশেষ সহকারী মীর আবদুস সবুর আসুদ, প্রেসিডিয়াম সদস্য নাজমা আক্তার এমপি, চেয়ারম্যানের উপদেষ্টা রওশন আরা মান্নান এমপি, চেয়ারম্যানের উপদেষ্টা ও জাতীয় মহিলা পার্টির সদস্য সচিব হেনা খান পন্নী, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, ফকরুল আহসান শাহজাদা, দফতর সম্পাদক-২ এম এ রাজ্জাক খান, যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম, সমরেশ মণ্ডল মানিক, নির্বাহী সদস্য শামসুল হুদা মিঞা, মো. আবু নাছের বাদল, আলমগীর হোসেন চৌধুরী, শহিদুল ইসলাম।  

দোয়া মাহফিলে মহান আল্লাহর দরবারে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের রোগমুক্তির জন্য এবং জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ও জাতীয় পার্টি পরিবারের যারা ইন্তেকাল করেছেন তাদের সবার রুহের মাগফেরাত কামনা করা হয়।  

দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ মো. আলী রেজা।

বাংলাদেশ সময়: ০৮১৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa