ঢাকা, সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২, ১৪ শাওয়াল ১৪৪৩

রাজনীতি

স্বতন্ত্র থেকে সরে দাঁড়িয়ে নৌকার প্রার্থীকে সমর্থন 

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
স্বতন্ত্র থেকে সরে দাঁড়িয়ে নৌকার প্রার্থীকে সমর্থন 

নবাবগঞ্জ: ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ইউপি নির্বাচনে শোল্লা ইউনিয়নের স্বতন্ত্র বিদ্রোহী প্রার্থী ফজলুল হক (ফজল) নির্বাচন থেকে সরে গিয়ে নৌকা প্রতীকের প্রার্থী মিজানুর রহমান কিসমতকে সমর্থন করে সংবাদ সম্মেলন করেছেন।

মঙ্গলবার (১৮ জানুয়ারী) রাত ৮টার দিকে বালুখন্ড এলাকায় নিজ বাড়ির আঙিনায় সংবাদ সম্মেলন করে তার নির্বাচন থেকে সরে যাওয়ার বিষয়ে ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে ফজলুল হক ফজল বলেন, গত পাঁচ বছর যাবত আমি নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি। দলীয় প্রতীকের প্রত্যাশী ছিলাম। তবে দলের সিদ্ধান্তে আমাকে মনোনয়ন দেয়া হয়নি। পরিবার ও সমর্থকদের দাবিতে দলীয় শৃঙ্খলার বাইরে গিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেছিলাম। তবে এখন দলীয় সিদ্ধান্তে কে শ্রদ্ধা জানিয়ে এই মুহূর্তে আমি আমার প্রার্থিতা প্রত্যাহার করছি। নৌকা প্রতীক প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান ভূঁইয়া কিসমত সাহেবের হয়ে শোল্লা ইউনিয়নের জনগণের জন্য আমি কাজ করবো।  

এসময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ (ঝিলু), উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির আহ্বায়ক ও শোল্লা ইউনিয়নের নৌকার প্রার্থী মিজানুর রহমান ভূঁইয়াকিসমত, যুগ্ম-আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন, ইঞ্জিনিয়ার আরিফুল ইসলাম, ঢাকা জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা লাবণ্য ভূইয়াসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২৩০৫ ঘন্টা, জানুয়ারি ১৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa