ঢাকা, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

রাজনীতি

জিয়ার নামে বইয়ের মোড়ক উন্মোচন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
জিয়ার নামে বইয়ের মোড়ক উন্মোচন

ঢাকা: বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জীবনের ওপর ‘আমাদের কমল’ নামে বই প্রকাশ করেছে কেন্দ্রীয় যুবদল।

বুধবার (১৯জানুয়ারি) বিকেলে জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে নয়াপল্টনে যুবদলের কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের সভাপতি সাইফুল আলম নীবর ও সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু বইটির মোড়ক উন্মোচন করেন।

এ সময় যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়নসহ কেন্দ্রীয় ও মহানগর যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ‘আমাদের কমল’ বইটি সম্পাদনা করেন শ্যামপুর থানা যুবদল নেতা ওবায়দুর রহমান।

অনুষ্ঠানে যুবদল সভাপতি সাইফুল আলম নীবর বলেন, জিয়াউর রহমানের জন্মদিনে আমরা শপথ নিয়েছি- ‘গণতন্ত্র পুনরুদ্ধার করব। এদেশের মানুষের ভোটের অধিকার পুনরুদ্ধার করব। এজন্য আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করব। ’

সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু বলেন, বর্তমানে মধ্যরাতের সরকার ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার পর থেকেই জিয়াউর রহমানের  জনপ্রিয়তাকে টার্গেট করেছে। তারা বিএনপিকে ধ্বংস করতে উঠেপড়ে লেগেছে। জিয়া পরিবারকে শেষ করার মিশনে নেমেছে। কিন্তু যে জিয়া জনগণের হৃদয়ে রয়েছে, সেই জিয়াকে তারা কীভাবে মুছে ফেলবে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ১৯ জানুয়ারি, ২০২২
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa