ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সার্চ কমিটি দেখে আমরা হতাশ: ইবরাহিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২২
সার্চ কমিটি দেখে আমরা হতাশ: ইবরাহিম সৈয়দ মুহাম্মদ ইবরাহিম

ঢাকা: বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান ও ২০ দলীয় জোটের নেতা মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক বলেছেন, নির্বাচন কমিশন গঠনের জন্য সার্চ কমিটি গঠন হয়েছে। সেটা জাতির জন্য একাধারে দুঃখজনক ও হতাশাজনক।

তিনি বলেন, জাতির চাহিদা ও সংবিধানকে উপেক্ষা করে নিজস্ব চাহিদা মেটানোর প্রয়োজনে সরকার তড়িঘড়ি করে একটা আইনের অধীনে এই সার্চ কমিটি গঠনের মাধ্যমে আবারো আমাদের হতাশাগ্রস্ত করেছে।

সার্চ কমিটি গঠনের বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে শনিবার (৫ ফেব্রুয়ারি) বাংলানিউজকে সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেন, যেহেতু সরকার তাদের দলীয় এজেন্ডা বাস্তবায়ন করতে চায় সেজন্য এই সার্চ কমিটির ওপর জনগণের আস্থা নেই বললেই চলে। এখন যারা এই কমিটির দায়িত্ব পেয়েছেন তাদের প্রতি অনুরোধ—আপনাদের দিকে তাকিয়ে আছে পুরো জাতি।

তিনি বলেন, এখন জাতি দেখতে চায় অরাজনৈতিক যোগ্য ব্যক্তিবর্গ, যাদের অধীনে একটি বিশ্বাসযোগ্য নির্বাচনের পরিবেশ তৈরি হবে তাদেরই যেন নির্বাচন কমিশনার হিসাবে তালিকায় রাখা হয়। কোনোভাবেই যেন রাজনৈতিক কর্মীদের নির্বাচন কমিশনার নিয়োগ না দেওয়া হয়। দেশের মানুষের আস্থাহীনতার জায়গাটা মেরামত করা জরুরি।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২২
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।