ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

২৪ বছর পর খানসামার ৬ ইউনিয়ন ছাত্রদলের কমিটি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
২৪ বছর পর খানসামার ৬ ইউনিয়ন ছাত্রদলের কমিটি 

দিনাজপুর: দীর্ঘ সময় পেরিয়ে গেলেও নানা কারণে ছাত্রদলের কমিটি ছিল না দিনাজপুরের খানসামা উপজেলায়। অবশেষে ২৪ বছর পর খানসামার ছয়টি ইউনিয়নে ছাত্রদলের কমিটি ঘোষণা করেছে উপজেলা ছাত্রদল।

 

শনিবার (১২ মার্চ) রাতে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. আব্দুর রউফ ও সদস্য সচিব মো. রুবেল ইসলাম স্বাক্ষরিত পৃথক পৃথক ছয়টি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি ঘোষণা করেন।  

বিজ্ঞপ্তিতে দেওয়া ঘোষণা অনুযায়ী ১ নম্বর আলোকঝাড়ী ইউনিয়নে আবুল কালাম আজাদকে সভাপতি ও মো. ফয়সাল ইসলামকে সাধারণ সম্পাদক, ২ নম্বর ভেড়ভেড়ী ইউনিয়নে আনোয়ার হোসেনকে সভাপতি ও মো. শামীমকে সাধারণ সম্পাদক, ৩ নম্বর আংগারপাড়া ইউনিয়নে মো. শামসুজ্জোহাকে সভাপতি ও তানভীর আহমেদ জনিকে সাধারণ সম্পাদক, ৪ নম্বর খামারপাড়া ইউনিয়নে আতিকুল ইসলামকে সভাপতি ও মেহেদী হাসান মানিককে সাধারণ সম্পাদক, ৫ নম্বর ভাবকী ইউনিয়নে জামিনুল ইসলামকে সভাপতি ও শামীম ইসলাম সাগরকে সাধারণ সম্পাদক এবং ৬ নম্বর গোয়ালডিহি ইউনিয়নে রোমিও সরকারকে সভাপতি, মাহমুদুল হাসান মিম শাহকে সিনিয়র সহ-সভাপতি ও তমাল করকে সাধারণ সম্পাদক করে প্রতি ইউনিয়নে ২৪ সদস্যের কমিটি ঘোষণা হয়।

কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করে উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রুবেল ইসলাম বলেন, খানসামা উপজেলার ছয়টি ইউনিয়নে ছাত্রদলের কমিটিগুলো ১৯৯৬ থেকে ১৯৯৮ সালে গঠন করা হয়। এতো বছর পর কমিটি করতে পেরে আমরা সফল। সাংগঠনিক কার্যক্রম গতিশীল করা এবং আগামীদিনের আন্দোলন ও সংগ্রামে বড় ধরনের ভূমিকা রাখবে নতুন নেতৃত্ব, সেই লক্ষ্য নিয়েই কেন্দ্র ও জেলা ছাত্রদলের নির্দেশে ইউনিয়ন শাখার কমিটি গঠন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।