ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

রাজনীতি

আ.লীগ কখনো চোরাপথ দিয়ে ক্ষমতায় আসে না: লিটন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
আ.লীগ কখনো চোরাপথ দিয়ে ক্ষমতায় আসে না: লিটন

নওগাঁ: আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক দল। এ দল কখনো অন্ধকার বা চোরাপথ দিয়ে ক্ষমতায় আসে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

তিনি বলেন, বাংলাদেশের মানুষকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর হাত ধরে এই দলের জন্ম। আজকে তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশের উন্নয়ন করে যাচ্ছেন তখন একটি দল হিংসায় পুড়ে যাচ্ছে। তারা যেকোনো একটা ইস্যু তৈরি করে দেশকে অস্থিতিশীল করা চেষ্টা করছে। তাই এদের মোকাবিলা করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে।

রোববার ( ১৩ মার্চ) দুপুরে নওগাঁর মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

একই অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, আমরা সবাই একেক জন বঙ্গবন্ধুর সৈনিক। এদেশে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে উন্নয়ন হয়। আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নে রোল মডেলে পরিণত হয়েছে। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সব নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদারের সভাপতিত্বে আরও বক্তব্য দেন- আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আবদুল আওয়াল, শহীদুজ্জামান সরকার এমপিসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী।

পরে পুনরায় সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদারকে সভাপতি ও আহসান হাবিব ভোদনকে সাধারণ সম্পাদক ঘোষণা করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad