ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

রাজনীতি

‘আগামী নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে জাপা’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
‘আগামী নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে জাপা’

সিলেট: আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি (জাপা) ৩০০ আসনেই প্রার্থী দেবে বলে ঘোষণ দিয়েছেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

তিনি বলেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টি কোনো দলের সঙ্গে জোট করবে না।

জনগণ আওয়ামী লীগ-বিএনপির বিকল্প হিসেবে জাপা প্রার্থীকে ভোট দিয়ে সংসদে পাঠাবে।

বুধবার (১৬ মার্চ) নগরের একটি কমিউনিটি সেন্টারে জেলা ও মহানগর জাপা আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাপা মহাসচিব বলেন, বাংলাদেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না। কেননা, আওয়ামী লীগ ও বিএনপি সরকারের পালাবদলে দেশের কোনো পরিবর্তন হয়নি। ফলে জাতীয় পার্টির কারো সঙ্গে জোট নেই। সামনে সুদিন আসবেই।   মানুষ এখন পরিবর্তন চায়। আগামী নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনে প্রার্থী দেবে।

তিনি বলেন, দেশের পাঁচ কোটি মানুষ এখন বেকার। জাপা ফের ক্ষমতায় গেলে বেকার সমস্যার সমাধান করবে। উপজেলা পর্যায় স্বাস্থ্যখাতে উন্নয়ন করবে। মানুষের সমস্যাগুলো চিহ্নিত করে সমাধানের লক্ষ্যে কাজ করা হবে। আগামী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি। এছাড়া বর্তমান সরকারের আমলে দ্রব্যমূল্যের ক্রমাগত ঊর্ধ্বগতি, দুর্নীতি ও অনাচারেরও কড়া সমালোচনা করেন এই জাপা নেতা।  

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন দলের অতিরিক্ত মহাসচিব এটিইউ তাজ রহমান। সভায় আরও বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য ও যুগ্ম মহাসচিব সাহিদুর রফমান টেপা, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, জাতীয় সংসদের সাবেক হুইপ সেলিম উদ্দিন, জাপা চেয়ারম্যানের উপদেষ্টা ও জেলা জাপার সাবেক সভাপতি আব্দুল্লাহ সিদ্দিকী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, ১৬ মার্চ, ২০২২
এনইউ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।