ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

‘জাকের পার্টি যে দলকে সমর্থন দেয়, সে দল ক্ষমতায় যায়’

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
‘জাকের পার্টি যে দলকে সমর্থন দেয়, সে দল ক্ষমতায় যায়’

শেরপুর: জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বলেছেন, বর্তমানে দেশে জাতীয় নির্বাচন পণ্ড করার গভীর চক্রান্ত হচ্ছে। সব চক্রান্ত প্রতিহত করে জাকের পার্টি আগামী শান্তিময় নির্বাচনে অংশ নেবে।

জাকের পার্টি যে দলকে সমর্থন দেয়, সে দল ক্ষমতায় যায়।

শুক্রবার (১৮ মার্চ) রাতে শেরপুরের পাকুরিয়ায় জাকের পার্টির মহা ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বর্তমান সরকার দেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে, তাই এ সরকারকে সহযোগিতা করতে হবে বলে নেতাকর্মীদের নির্দেশ দিয়ে জাকের পার্টির চেয়ারম্যান বলেন, বিশ্বের একটি উজ্জ্বল সম্ভাবনাময় দেশ বাংলাদেশ, বর্তমানে এ দেশকে নিয়ে ষড়যন্ত্র চলছে। বাংলাদেশের স্বাধীনতা স্বার্বভৌমত্বের ওপর আঘাত হানার নীল নকশা হচ্ছে। তাই এখনি জাতিকে ঐক্যবদ্ধ হতে হবে।

পীরজাদা মোস্তফা আমীর বলেন, তথাকথিত নির্বাচনের দোহাই দিয়ে একটি গোষ্ঠি দেশকে অস্থিতিশীল করতে চায়, এখন কোনো ব্যক্তি-স্বার্থ ও গোষ্ঠি-স্বার্থ নিয়ে থাকলে আপনাদের কঠিন খেসারত দিতে হবে।



পীরজাদা মোস্তফা বলেন, জাকের পার্টি দেশবাসীকে ও মুসলমানদের ঐক্যবদ্ধ করার পার্টি।  

বর্তমান সরকারের নির্বাচন আইন ও নির্বাচন কমিশন গঠনকে সাধুবাদ জানিয়েছেন জাকের পার্টির চেয়ারম্যান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. খাজা সায়েম আমীর ফয়সল মুজাদ্দেদী। আরও বক্তব্য রাখেন জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার প্রমুখ।

বর্তমান সরকারের কাছে ই-ভোটিং (ইলেক্ট্রনিক ভোটিং) পদ্ধতি বাস্তবায়নের দাবি জানিয়ে পীরজাদা মোস্তফা আমীর ফয়সল বলেন, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব, রাজনীতি ও ইসলাম নিয়ে স্বার্থান্বেষী মহলের হীন চক্রান্ত অব্যাহত রয়েছে। বর্তমান সরকার ক্ষমতায় আসার আগে ও পরে এসব চক্রান্ত জাকের পার্টি সাহসিকতার সঙ্গে প্রতিহত করেছিল। সরকারকে এটা মূল্যায়ন করতে হবে।  

জাকের পার্টির এ মহা ইসলামী সম্মেলনে দেশের বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার কর্মী সমবেত হয়েছেন।  

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।