ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নেতাদের শুভেচ্ছা জানাতে গিয়ে যুবকের মৃত্যু!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
নেতাদের শুভেচ্ছা জানাতে গিয়ে যুবকের মৃত্যু!

টাঙ্গাইল: টাঙ্গাইলে শ্রমিক লীগের শোডাউনে যাওয়ার পথে বালুবাহী ট্রাকের চাপায় পিষ্ট হয়ে জুয়েল (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৯ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে পৌর শহরের আশেকপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জুয়েল সদর উপজেলার যুগির বয়ড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

টাঙ্গাইল সদর উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইয়াহিয়া দেওয়ান বলেন, সকালে কেন্দ্রীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আজম খসরুসহ নেতাকর্মীরা বগুড়ারার দিকে যাচ্ছিলেন। সদর উপজেলা শ্রমিক লীগের পক্ষ থেকে তাদের শুভেচ্ছা জানাতে শতাধিক মোটরসাইকেল নিয়ে জুয়েলসহ অন্যরা মহাসড়কের দিকে যাচ্ছিলেন। জুয়েলের মোটরসাইকেলটি আশেকপুর এলাকায় পৌঁছালে পেছন থেকে অন্য একটি গাড়ি তাকে ধাক্কা দেয়। এতে জুয়েল রাস্তায় পড়ে যায় এবং একটি ট্রাক তাকে পিষে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে টাঙ্গাইল সদর মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) লুৎফর রহমান বলেন, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। ঘটনাস্থলে নিহতের মোটরসাইকেলটি পাওয়া গেলেও ঘাতক ট্রাক ও চালক পালিয়ে গেছে।

তিনি আরও বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।