ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

রাজনীতি

দুষ্কৃতকারীরা দল ছাড়ায় এলডিপি পবিত্র হয়েছে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, মে ১২, ২০২২
দুষ্কৃতকারীরা দল ছাড়ায় এলডিপি পবিত্র হয়েছে

ঢাকা: লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) দেশের একটি প্রতিষ্ঠিত রাজনৈতিক দল। ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম এবং ড. রেদোয়ান আহমদ এ দলের মূল আকর্ষণ।

তাদের নেতৃত্বে অতীতের যেকোনো সময়ের চেয়ে এলডিপি আরও সংগঠিত ও শক্তিশালী।

বৃহস্পতিবার (১২ মে) দল থেকে দুই শতাধিক নেতাকর্মী পদত্যাগের পর দলটির যুগ্ম-মহাসচিব সালাহউদ্দিন রাজ্জাক এ কথা বলেন।  

তিনি বলেন, এলডিপি থেকে পদত্যাগকারী বেশ কয়েকজন নেতা দীর্ঘদিন ধরে আমেরিকায় অবস্থানরত অবৈধ প্রবাসীদের কাছে অর্থের বিনিময়ে এলডিপির প্রেসিডেন্টের স্বাক্ষর নকল করে পদ বিক্রি করে আসছে। যা এলডিপির ভাবমূর্তি ক্ষুণ্ন করেছে। বিষয়টি এলডিপির দৃষ্টিগোচর হলে তিনি এই সমস্ত নেতাদের এলডিপির দলীয় কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ দেন। তাছাড়া এরা অনেকেই গত দুই বছর ধরে দলীয় কার্যক্রমে অংশ নেন না।

এ ব্যাপারে এলডিপির ভাষ্য এই দুষ্কৃতকারীরা বিদায় নেওয়ায় দল পবিত্র হয়েছে। সারা দেশে এলডিপির লাখ লাখ নেতাকর্মী। এরা চলে গেলে দলের কিছু যায় আসে না। এলডিপি থেকে অতীতে যারা বিদায় নিয়েছে তারা কেউ রাজনীতিতে প্রতিষ্ঠিত হতে পারেনি এরাও পারবে না।

সালাহউদ্দিন রাজ্জাক বলেন, ‘মূল নেতৃত্ব থেকে চলে গিয়ে নিজেদের এলডিপি দাবি করতে পারে, কিন্তু তা হালে টিকবে না। যারা যাবে তারা হারিয়ে যাবে। মূল দল থেকে যারা ছিঁটকে যাবে, তারা আর অবস্থান ফিরে পাবে না। ’

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, মে ১২, ২০২২
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa