ঢাকা, মঙ্গলবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

রাজনীতি

যুবলীগ নেতা অপহরণ

যুবদল-ছাত্রদলের নেতাদের নামে মামলা, বিএনপির নিন্দা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, মে ১২, ২০২২
যুবদল-ছাত্রদলের নেতাদের নামে মামলা, বিএনপির নিন্দা

ফেনী: অভ্যন্তরীণ কোন্দলে যুবলীগ নেতা অপহরণের ঘটনায় ফেনীতে যুবদল, ছাত্রদল নেতাদের নামে মামলা দায়েরের ঘটনায় নিন্দা জানিয়েছে ফেনী জেলা বিএনপি।

বৃহস্পতিবার (১২ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নিন্দা জানানো হয়।

এতে বলা হয়, গত ১০ মে মঙ্গলবার ফেনীর আদালত চত্বর থেকে জেলা যুবলীগের অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে নিজ দলীয়রা সোনাগাজীর চর মজলিশপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুককে অপহরণ করে শারীরিক নির্যাতন করে আহত করেন। নিজ দল কর্তৃক অপহরণ ও আহত হন যুবলীগ নেতা ওমর ফারুক, যা ইতোমধ্যে বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও সংবাদ মাধ্যমে ওমর ফারুক ও তার স্বজনদের বক্তব্যে প্রকাশ পেয়েছে।

এ ঘটনায় ফেনী মডেল থানায় দায়েরকৃত মামলায় ফেনী পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক নুর ইসলাম, জেলা ছাত্রদলের সহ-সভাপতি নাছির উদ্দিন মানিক, জেলা ছাত্রদলের সদস্য শেখ ফরিদকে আসামি করা হয়।

ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার ও সদস্য সচিব আলাল উদ্দিন আলাল উদ্দেশ্যপ্রণোদিত এই মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। অবিলম্বে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় এনে যুবদল, ছাত্রদল নেতাদের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, মে ১২, ২০২২
এসএইচডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa