ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

রাজনীতি

পাথরঘাটায় কলেজ ছাত্রলীগ নেতা কারাগারে

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, মে ১২, ২০২২
পাথরঘাটায় কলেজ ছাত্রলীগ নেতা কারাগারে নাইমুল রাব্বি

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটা উপজেলার গাববাড়িয়া এলাকায় জমি দখলের মামলায় ছাত্রলীগ নেতা নাইমুল রাব্বিকে কারাগারে পাঠিয়েছেন আদালত। একই মামলায় ১ নম্বর আসামি এনামুল হোসাইনকে ২০ দিনে জামিন মঞ্জুর করেন এবং অন্য আসামিদের স্থায়ী জামিন দেওয়া হয়েছে।

 

বৃহস্পতিবার (১২ মে) আসামিরা আদালতে হাজির হলে তাদের এ আদেশ দেন পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিট্রেট আদালতের বিচারক (অতিরিক্তি) রাসেল মজুমদার।

নাইমুল রাব্বি পাথরঘাটা ডিগ্রি কলেজ ছাত্রলীগ সভাপতি।

মামলার বাদী রফিকুল ইসলাম জানান, আমরা স্থানীয়রা গুচ্ছগ্রামের জমি ঘর তুলে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছি। সেই জমি ছেড়ে দেওয়ার জন্য আসামিরা বিভিন্ন সময়ে হুমকি দিয়ে আসছে। পরে এনামুল হোসাইন, নাইমুল রাব্বিসহ কয়েকজনকে নিয়ে হঠাৎ করে হামলা করে আমাদের ওপর। এ নিয়ে বিভিন্ন জনের কাছে বিচার চাইলেও কোনো বিচার পাইনি। পরে প্রধানমন্ত্রী বরাবার স্বারকলিপি দিয়ে আদালতে মামলা দায়ের করি।  

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাইফুর ইসলাম জানান, এ মামলায় মোট ১২ জনকে আসামি করে পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিট্রেট আদালতে মামলা দয়ের করেন রফিকুল ইসলাম সিকদার। এতে এনামুল ও রাব্বিসহ প্রায় ১২ জনকে আসামি করা হয়। পরে ১২ মে আসামিরা স্বেচ্ছায় হাজির হয়ে জামিন চাইলে ২ নম্বর আসামি রাব্বিকে  কারাগারে পাঠান আদালত এবং ১ নম্বর আসামি এনামুলকে আহতদের মেডিক্যাল রিপোর্ট না আসা পর্যন্ত ২০ দিনের জামিন দেন।  

এ ব্যাপারে বিবাদীপক্ষের আইনজীবী মো. ফারুক হোসেনের সঙ্গে কথা বলতে চাইলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।  

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, মে ১২, ২০২২
এফআর/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa