ঢাকা, মঙ্গলবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

রাজনীতি

তারেক রহমান দেশের সম্পদ লুট করেছেন: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, মে ১২, ২০২২
তারেক রহমান দেশের সম্পদ লুট করেছেন: হানিফ মাহবুব-উল আলম হানিফ। ফাইল ফটো

লক্ষ্মীপুর: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, হাওয়া ভবন করে তারেক রহমান বাংলাদেশের সম্পদ লুট করেছেন, সেটি মানুষ দেখেছেন। বিএনপির নেত্রী এতিমের টাকা আত্মসাত করেছেন, আদালতে তা প্রমাণিত হয়ে দণ্ডপ্রাপ্ত হয়েছেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় তিনি এখন বাসায় রয়েছেন। তাদের লজ্জা হওয়া উচিত।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে জেলার কমলনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় মাহবুব-উল আলম হানিফ বলেন, সরকারের উন্নয়নের সুফল পাচ্ছে মানুষ। কিন্তু বিএনপি মিথ্যাচার করছে। মেগা প্রকল্পকে তারা মেগা দুর্নীতি বলে অপপ্রচার করছে। দুর্নীতির কথা বিএনপির মুখে মানায় না।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিনের সভাপতিত্বে হাজিরহাট উপকূল সরকারি কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপিসহ আওয়ামী লীগের জেলা এবং উপজেলার নেতারা।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, মে ১২, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa