ঢাকা, মঙ্গলবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

রাজনীতি

নির্বাচনের ট্রেন ধরতে না পারলে বিএনপিরই ক্ষতি: তথ্যমন্ত্রী 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, মে ১৩, ২০২২
নির্বাচনের ট্রেন ধরতে না পারলে বিএনপিরই ক্ষতি: তথ্যমন্ত্রী 

ঢাকা: বোরকা পরে যে নেতারা হাইকোর্টে জামিনের জন্য হাজির হয় তাদের আন্দোলনের সক্ষমতা নিয়ে প্রশ্ন তুলে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, নির্বাচনের ট্রেন ধরতে না পারলে বিএনপিরই ক্ষতি হবে।

শুক্রবার (১৩ মে) দুপুর সাড়ে ১২টার রাজধানীর ফার্মগেট কৃষি গবেষণা কাউন্সিল ভবনের কনফারেন্স রুমে জাতীয় কীটতত্ত্ব সমিতির ১১তম দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, ২০১৮ সালে নির্বাচন প্রতিহত করতে গিয়ে শেষ মুহূর্তে তারা নির্বাচনে এলেও প্রস্তুতির অভাবে ভালো করতে পারেনি। আন্দোলনের স্বপ্ন বাদ দিয়ে নির্বাচনের প্রস্তুতি নিন। আর ২০১৪ সালের মতো যদি জ্বালাও-পোড়াও করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে তাহলে জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করার ঘোষণা দেন তিনি।

বিএনপি কর্মীদের ওপর তাদের নিজেদের কর্মীদেরই আস্থা নেই, তাদের ডাকে কেউ মাঠে নামে না বলেও মন্তব্য করেন তথ্যমন্ত্রী।

জাতীয় কীটতত্ত্ব সমিতির সভাপতি ড. সৈয়দ নুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. শেখ মুহাম্মদ বখতিয়ার। আরও উপস্থিত ছিলেন জাতীয় কীটতত্ত্ব সমিতির সাধারণ সম্পাদক ড. রেজাউর রহমান।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, মে ১৩, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa