ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

নাটোরে ইউপি সদস্যসহ ৩ যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৮ ঘণ্টা, মে ১৪, ২০২২
নাটোরে ইউপি সদস্যসহ ৩ যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম

নাটোর: নাটোরে আধিপত্য বিস্তার নিয়ে ইউপি সদস্যসহ তিন যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এরমধ্যে লিটন নামে একজনের অবস্থা আশঙ্কাজনক।

এ ঘটনায় অভিযুক্তদের আটকে চার ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে যুবলীগ।

শুক্রবার (১৩ মে) দিনগত রাতে সদর উপজেলার একডালা এলাকায় এ ঘটনা ঘটে।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাতে পুলিশ সুপার লিটন কুমার সাহা বাংলানিউজকে জানান, কী কারণে, কারা তাদের ওপর হামলা চালিয়েছে এবং কুপিয়ে জখম করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনা ঘটে থাকতে পারে। পুলিশ অপরাধীদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে।

নাটোর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব বাংলানিউজকে জানান, বিকেলে শহরের স্টেশন বাজার এলাকায় সন্ত্রাসবিরোধী বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত। সমাবেশে অংশ নিয়েছিল সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়নের সদস্য ও যুবলীগ কর্মী আবুল হোসেন, লিটন ও আব্দুল আজিজ। তারা সন্ধ্যা গড়িয়ে রাতে নিজ এলাকা একডালায় ফিরছিলেন। পথে একডালা উচ্চ বিদ্যালয়ের সামনে এলে সন্ত্রাসীরা ওই তিনজনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। আশঙ্কাজনক অবস্থায় আবুল মেম্বার ও লিটনকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০১১৬ ঘণ্টা, মে ১৪, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।