ঢাকা, সোমবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

রাজনীতি

গণঅধিকার পরিষদের আংশিক বর্ধিত কমিটি গঠন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, মে ২২, ২০২২
গণঅধিকার পরিষদের আংশিক বর্ধিত কমিটি গঠন

ঢাকা: আংশিক বর্ধিত কমিটি গঠন করেছে সম্প্রতি গঠন হওয়া নতুন রাজনৈতিক দল গণঅধিকার পরিষদ।

দলটির আহ্বায়ক ড. রেজা কিবরিয়া ও সদস্য সচিব ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরের স্বাক্ষর করা এই কমিটি শনিবার (২১ মে) প্রকাশ করা হয়।

 

কমিটিতে পদপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহ্বায়ক পদে কর্ণেল (অব.) মিয়া মশিউজ্জামান, চৌধুরী আশরাফুল বারী নোমান, অধ্যাপক (অব.) ড. আবদুল মালেক ফরাজি, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) অধ্যাপক হাবিবুর রহমান, মেজর (অব.) আমিন আহমেদ আফসারী, মেজর (অব.) ড. বদরুল আলম সিদ্দিকী, জেলা ও দায়রা জজ (অব.) শামস- উল- আলম খান চৌধুরী ও অধ্যাপক ড. মাহবুব হোসেন।  

যুগ্ম-সদস্য সচিব পদে মো. তারেক রহমান, স্কোয়াড্রন লিডার (অব.) মাহমুদ আলী, লে. কমা. (অব.) মু্হা. আব্দুল বাসেত ও ওয়াহেদুর রহমান মিল্কি।

সহকারী সদস্য সচিব পদে শামসুদ্দিন আহমেদ, আনিসুর রহমান মুন্না।

সদস্য পদে প্রিন্সিপাল এম.এ মালেক, শাহরুখ খান (আজাদ), কাজী মোকলেস, নুর আলম মোল্লা ও মো. শহিদুল ইসলাম।

কমিটি প্রকাশের পর দলটির সদস্য সচিব নুরুল হক নূর বলেন, গণঅধিকার পরিষদের আংশিক বর্ধিত কমিটিতে দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি, জাতির এই ক্রান্তিলগ্নে গণঅধিকার পরিষদে আপনাদের নেতৃত্ব আগামীর বাংলাদেশ বির্নিমাণে জাতিকে পথ দেখাবে।  

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, মে ২২,২০২২
এসকেবি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa