ঢাকা, মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

রাজনীতি

সাভারে স্বেচ্ছাসেবক পার্টির নেতাকে ছুরিকাঘাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, জুন ২৬, ২০২২
সাভারে স্বেচ্ছাসেবক পার্টির নেতাকে ছুরিকাঘাত

সাভার, (ঢাকা): সাভারের আশুলিয়ায় স্বেচ্ছাসেবক পার্টির নেতা আবুল হাসনাত আজাত (৪৫) ও এক রিকশাচালককে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২৫ জুন) গভীর রাতে আশুলিয়ার শেরআলী মার্কেট ত্রীমোড় এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী আবুল হাসনাত আজাত স্বেচ্ছাসেবক পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি। এছাড়া আহত রিকশাচালক হলেন মনির হোসেন (৪০)।

প্রত্যক্ষদর্শী নাইটগার্ড সবুর উদ্দিন বাংলানিউজকে জানান, তিনি রাতে ডিউটি করছিলেন। এ সময় দেখেন হাসনাত রিকশা করে বাড়ির দিকে যাচ্ছিলেন। পথে ত্রীমোড় এলাকায় এলে দুই যুবক তাদের রিকশার গতিরোধ করেন। রিকশা থেকে হাসনাত নামলে এক যুবক ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করেন। ছুরি হাতে যুবককে আটকাতে গিয়ে রিকশাচালক মনিরও আহত হন। তাদের চিৎকারে আশ-পাশের লোকজন এলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। হাসনাত ও রিকশাচালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে হয়।

আহত রিকশাচালক মনির হোসেন বলেন, রাত দেড়টার দিকে ওই পার্টির নেতাকে রিকশায় নিয়ে তার বাসার দিকে যাচ্ছিলাম। পথে শেরআলী মার্কেট এলাকায় সড়কের মধ্যে দুই যুবক দাঁড়িয়ে ছিলেন। এ সময় হর্ন বাজালেও তারা পথ আটকে রাখেন। এতে ওই নেতার সঙ্গে তার বাগ-বিতণ্ডা শুরু হয়। ওই যুবক ফোন করে এ সময় কাউকে ডেকে এনেছিলেন মনে হয়। একপর্যায়ে ছুরি বের করে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন তারা। আমি বাঁচাইতে গেলে আমাকেও ছুরিকাঘাত করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা বাংলানিউজকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আশ-পাশের সিসিটিভির ফুটেজ উদ্ধার করছি। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে। ভুক্তভোগীরা হাসপাতালে রয়েছেন। তাদের সঙ্গে কথা বলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জুন ২৬, ২০২২
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa