ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বরিশালের সাবেক মেয়রের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
বরিশালের সাবেক মেয়রের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক ফাইল ছবি

ঢাকা: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাবেক মৎস্যজীবী বিষয়ক সম্পাদক, বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি ও বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আহসান হাবিব কামালের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (৩১জুলাই) এক শোকবার্তায় তিনি বলেন, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তমের নীতি ও আদর্শ এবং বাংলাদেশি জাতীয়তাবাদী দর্শনের বলিষ্ঠ অনুসারী মরহুম আহসান হাবিব কামাল বরিশাল বিভাগে সাধারণ মানুষ ও বিএনপি নেতাকর্মীদের কাছে সমাদৃত ছিলেন।

তিনি ছিলেন অত্যন্ত সজ্জন ও নীতিবান মানুষ। বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে দায়িত্ব পালনকালে তিনি কখনোই তার নীতি ও আদর্শ থেকে বিচ্যুৎ হননি।

দেশনেত্রী খালেদা জিয়ার নেতৃত্বে মরহুম আহসান হাবিব কামাল দেশের গণদাবির ওপর ভিত্তি করে গড়ে ওঠা গণতান্ত্রিক সংগ্রামে যে ভূমিকা পালন করেছেন তা এলাকাবাসী ভুলে যাবে না। বরিশাল দক্ষিণ জেলায় দলকে সুসংগঠিত করতে তিনি নিরলস পরিশ্রম করে গেছেন। তার অবদান কখনো ভুলবার নয়।  আমি তাঁর রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজন ও শুভাকাঙ্খীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
এমএইচ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।