ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

দুই ছাত্রদল নেতার বাড়িতে হামলার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
দুই ছাত্রদল নেতার বাড়িতে হামলার অভিযোগ

বরিশাল: বরিশালের গৌরনদীতে শুক্রবার (১২ আগস্ট) দিনগত রাতে দুই ছাত্রদল নেতার বাড়িতে হামলা চালিয়ে বসতঘর ভাঙচুর ও এক স্বেচ্ছাসেবক দলের নেতাকে মারধর করে পুলিশে সোপর্দ করার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১৩ আগস্ট) সকালে গৌরনদী পৌর ছাত্রদলের আহ্বায়ক এইচ এম রাসেল অভিযোগ করেন, শুক্রবার দিনগত রাত সাড়ে ৯টার দিকে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা শতাধিক মোটরসাইকেল মহড়া নিয়ে আমার শাওড়া গ্রামের বসত বাড়িতে হামলা চালায়।

এ সময় আমাকে ঘরের মধ্যে খুঁজতে থাকে। তারা আমাকে না পেয়ে হামলা চালিয়ে আমার বসতঘর ভাঙচুর করে বাড়িতে থাকা নারী-পুরুষদের অকথ্য ভাষায় গালিগালাজ করে।

উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক শরীফ মো. জসিম অভিযোগ করেন, একইদিন রাতে ছাত্রলীগ ও যুবলীগের প্রায় দেড় শতাধিক নেতাকর্মী আমার শাওড়াস্থ বাড়িতে ঢুকে ঘর ও দরজা ভাঙচুর করেছেন। অপরদিকে একইদিন রাতে নলচিড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সোহেল মোল্লাকে মারধর করে পুলিশে কাছে সোপর্দ করা হয়।

এসব অভিযোগের ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ এম জয়নাল আবেদীন বাংলানিউজকে বলেন, বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের কারণে হামলা ও ভাঙচুরের কথা শুনেছি। হামলার সঙ্গে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের কোনো সম্পৃক্ততা নেই।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa