ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আন্দোলনে যুবকদের অগ্রণী ভূমিকা রাখতে হবে: লুৎফর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২২
আন্দোলনে যুবকদের অগ্রণী ভূমিকা রাখতে হবে: লুৎফর

ঢাকা: জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) একাংশের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেছেন, দেশে গণতন্ত্র ও মানুষের মৌলিক অধিকার নিশ্চিতে যত আন্দোলন-সংগ্রাম হয়েছে তার সবগুলোতে যুবকরাই রাজপথে অগ্রণী ভূমিকা রেখেছে। দেশের যুব সমাজকে আওয়ামী সরকার বিভিন্নভাবে বিভ্রান্ত করে রেখেছে।

সন্ত্রাসবাদ, মাদকাসক্তি ও অনলাইন আসক্তির মাধ্যমে আজকে যুব সমাজকে ধ্বংস করে দেওয়ার পাঁয়তারা করছে। দেশের যুব সমাজকে সঠিক পথে আনতে যুব জাগপাকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) যুব জাগপার ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রয়াত নেতা শফিউল আলম প্রধানের মাজার জিয়ারত ও পুষ্পমাল্য অর্পণ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাগপার সাধারণ সম্পাদক এস এম শাহাদত বলেন, আগামী দিনে ভোটারবিহীন এ সরকারকে হটিয়ে দেশে গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠায় যুব জাগপা অগ্রণী ভূমিকা রাখবে বলে আমি প্রত্যাশা করি।

যুব জাগপার সভাপতি মীর আমির হোসেন আমু বলেন, যুব জাগপা দেশের গণতান্ত্রিক আন্দোলনের বিশ্বস্ত সাথী। দেশের সব সংকট মোকাবিলা করে গণতান্ত্রিক সাজে দেশকে গড়ে তোলায় যুব জাগপা অঙ্গীকার বদ্ধ।

এ সময় আরও উপস্থিত ছিলেন- জাগপার কেন্দ্রীয় নেতা আবুল হোসেন, মো. আনোয়ার হোসেন, যুবনেতা মনজুরুল ইসলাম মঞ্জু, জাহিদুল ইসলাম, ওসমান আলী শেখ, তাজু সিকদার, তৌহিদুল ইসলাম তৌহিদ, আতিকুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।