ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ঈশ্বরগঞ্জে ছাত্রলীগের কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২২
ঈশ্বরগঞ্জে ছাত্রলীগের কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষোভ

ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল করেছেন ছাত্রীগের একাংশের নেতাকর্মীরা।  

বিক্ষোভকারীরা কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেও প্রতিবাদ জানিয়েছেন।

এতে সড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হলে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের আশ্বাসে অবরোধ থেকে সরে আসেন বিক্ষোভকারীরা।  

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার পৌর সদরে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। নেতৃত্ব দেন উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির যুগ্ম সাধরাণ সম্পাদক আল আমিন আকন্দ ও পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হাসান সিজান।  

বিক্ষোভ শেষে সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রলীগ নেতারা বলেন, বিবাহিত, হত্যা মামলার আসামি ও কালো টাকার বিনিময়ে অযোগ্য নেতাদের দেওয়া কমিটি ঘোষণা করা হয়েছে। আমরা এই কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করছি।  

সেই সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় নেতাদের প্রতি জোড় দাবি- এই অবৈধ কমিটি বাতিল করে যোগ্য নেতৃত্বের মূল্যায়ন করা হোক।

এর আগে, গতকাল সোমবার (৫ সেপ্টেম্বর) হাসান মাহমুদকে সভাপতি এবং রানা আহমেদকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের এই কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।