ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বেতাগী উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদকে লিগ্যাল নোটিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
বেতাগী উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদকে লিগ্যাল নোটিশ বেতাগী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান।

বরগুনা: বরগুনার বেতাগী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান ফোরকানের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির অভিযোগে নোটিশ দিয়েছেন বরগুনা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মো. অলিউল্লাহ।  

অলিউল্লাহ অলির আইনজীবী মো. আশ্রাফুল আলম সোমবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আইনজীবী আশ্রফুল আলম বাংলানিউজকে জানান, গত ৩ সেপ্টেম্বর শনিবার বিকেলে বেতাগী সদর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে মাকসুদুর রহমান ফোরকান বক্তব্য দেওয়ার সময় বরগুনা সদর উপজেলা আওয়ামী লীগ নেতাদের সম্পর্কে বিভিন্ন ধরনের মন্তব্য করেন।  

তিনি বলেছেন, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়নের জন্য যে তিনজনের নাম প্রস্তাব করা হয়েছিল সেখানে লাখ লাখ টাকা নিয়েছে উপজেলা আওয়ামী লীগ। এছাড়া নির্বাচনি প্রচরণা সভায় বক্তব্য দিতে যাওয়া নেতাদেরও টাকা দিতে হয়েছে বলে মন্তব্য করেছিলেন ফোরকান।  

উপযুক্ত তথ্য প্রমাণ ছাড়া এমন মন্তব্য কেন তিনি করেছেন এবং তার মন্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরায় বরগুনা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অলিউল্লাহ অলির ৫০ কোটি টাকার মানহানি হয়েছে।

তিনি আরও জানান, নোটিশ প্রাপ্তির সাত দিনের মধ্যে সন্তোষজনক জবাব না দিলে বেতাগী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান ফোরকানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথাও নোটিশে উল্লেখ করা হয়।

এ বিষয়ে জানতে বেতাগী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান ফোরকানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, তিনি লিগ্যাল নোটিশের কথা জেনেছেন, তবে এখনও তার কাছে নোটিশ পৌঁছেনি। বিষয়টি লজ্জাজনক দাবি করে তিনি বলেন, আগামীকাল অলিউল্লাহ অলির কাছে তিনি যাবেন এবং নিজেদের মধ্যের ভুল বোঝাবুঝির অবসান ঘটাবেন।

এ ব্যাপারে বরগুনা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মো. অলিউল্লাহ অলির সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।