ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

চাঁদপুরে আ.লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
চাঁদপুরে আ.লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

চাঁদপুর: চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মো. রফিক উল্লাহকে (৭০) ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের নতুন বাজার সফিনা আবাসিক হোটেলের তিনতলায় একটি কক্ষে এ ঘটনা ঘটে।

  রফিক উল্লাহ ওই এলাকার বাসিন্দা মরহুম আলহাজ মো. হেদায়েত উল্যাহ ছেলে। তিনি অবিবাহিত ছিলেন।

স্থানীয় বাসিন্দারা জানান, মাগরিবের নামাজের পরে বাসার কেয়ারটেকার মিরাজ রফিক উল্লাহকে খুঁজতে গিয়ে ওই কক্ষে প্রবেশ করেন। সেখানে গিয়ে দেখেন কে বা কারা রফিক উল্লাহকে ছুরিকাঘাত করেছেন। তার শরীরে একটি ছুরি বিদ্ধমান ও রক্তাক্ত অবস্থায় দেখা গেছে। মিরাজের চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসেন এবং ওই অবস্থায় রফিককে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায় বাংলানিউজকে বলেন, আমরা ঘটনাস্থল ও হাসপাতালে গিয়ে মরদেহ দেখেছি। প্রাথমিকভাবে আমরা বুঝতে পেরেছি এটি ছুরিকাঘাতে হত্যা। আমাদের কর্মকর্তারা তদন্ত করছেন। বাড়ির কেয়ারটেকার মিরাজকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার বিস্তারিত পরে আপনাদেরকে জানানো হবে।

এদিকে ওই বীর মুক্তিযোদ্ধার মৃত্যুর সংবাদ পেয়ে হাসপাতালে ছুটে আসেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ আবু নঈম পাটওয়ারী দুলাল, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী ও চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।