ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

ইভিএমে নিরপেক্ষ ভোট সম্ভব নয়: জিএম কাদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
ইভিএমে নিরপেক্ষ ভোট সম্ভব নয়: জিএম কাদের

নীলফামারী: ইভিএম দিয়ে নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মুহাম্মদ (জিএম) কাদের।  

তিনি বলেন, যে সরকারের ওপর জনগণের আস্থা নাই, তাদের সঙ্গে আমরা নাই।

নির্বাচন কমিশন সরকারের এজেন্ডাই বাস্তবায়ন করছে। ইভিএম দিয়ে নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়।  

সোমবার (৩ অক্টোবর) দুপুরে ঢাকা থেকে রংপুর যাওয়ার পথে সৈয়দপুরে এক পথসভায় এসব কথা বলেন তিনি।  

সৈয়দপুর সেনানিবাস সংলগ্ন সিএসডি মোড়ে সংক্ষিপ্ত পথসভায় উপস্থিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্যকালে জিএম কাদের বলেন, সরকার জনগণের সঙ্গে প্রতারণা করেছে। একের পর এক জনস্বার্থ বিরোধী সিদ্ধান্ত বাস্তবায়নের মাধ্যমে কর্তৃত্ববাদী শোষণ ব্যবস্থা কায়েম করেছে। ফলে জনগণ চরম দুরাবস্থায় পতিত হয়েছে। এ কারণেই আজ দেশের মানুষ তাদের প্রতি অত্যন্ত বিতৃষ্ণ। আমরা সব সময় জনগণের পক্ষে। আওয়ামী লীগের সঙ্গে আমাদের আর কোনো জোট নেই।

এর আগে তিনি আকাশপথে সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছালে শত শত নেতাকর্মী তাকে ফুলেল শুভেচ্ছা জানান। তার সঙ্গে সফরসঙ্গী হিসেবে ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের এমপি আহসান আদেলুর রহমান আদেল, চেয়ারম্যানের উপদেষ্টা ড. মেহেজেবুন্নেসা রহমান টুম্পা ও কেন্দ্রীয় কমিটির সদস্য আদনান রহমান।

অন্যদের মধ্যে বিমানবন্দরে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশন মেয়র মোস্তাফিজুর রহমান বাবলা, রংপুর মহানগর জাতীয় পার্টির  সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত, কেন্দ্রীয় কমিটির সদস্য রাকিব খান, কেন্দ্রীয় ছাত্র বিষয়ক যুগ্ম সম্পাদক ফয়সাল দিদার দিপু, নীলফামারী জেলা আহ্বায়ক এন কে আলম চৌধুরী, সদস্য সচিব সাজ্জাদ পারভেজ, সৈয়দপুর উপজেলা আহ্বায়ক আলহাজ্ব সিদ্দিকুল আলম, সদস্য সচিব জিএম কবির মিঠু, পৌর আহ্বায়ক কাজী ময়নুল ইসলাম, প্রবীণ নেতা আলতাফ হোসেন, মাহেদুল খান রক্সিসহ অনেকে।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa