ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নারায়ণগঞ্জ জেলা বিএনপির শোক র‌্যালি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
নারায়ণগঞ্জ জেলা বিএনপির শোক র‌্যালি

নারায়ণগঞ্জ: দেশের বিভিন্ন স্থানে পাঁচ নেতার মৃত্যুর প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শোক র‌্যালি করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।  

সোমবার (১০ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের ডিআইটি এলাকা থেকে এ শোক র‌্যালি বের করে বিএনপি।

এতে জেলা বিএনপির বিভিন্ন ইউনিটের কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন।  

মিছিলটি ডিআইটি থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চাষাঢ়া গোল চত্বরে এসে শেষ হয়।  

শোক র‌্যালি শেষে সংক্ষিপ্ত সমাবেশে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি বলেন, পুলিশের গুলিতে নিহত শাওনের মা আজ নিরাপত্তাহীনতায় ভুগছেন। তিনি আমাদের জানিয়েছেন বিভিন্ন সাদা পোশাকে লোকজন তার স্বাক্ষর নিতে চান। পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করতে চাই, আপনারা দেখুন ব্যবস্থা নিন। নয়তো আমরা আইনি ব্যবস্থা নেব। আমাদের কর্মীরা গুলি খেয়েও কিন্তু রাজপথ ছেড়ে যাননি, বিজয় না নিয়ে তারা যাবেন না।  

সদস্য সচিব মামুন মাহমুদ বলেন, এই ১৫ বছরে অনেক গুম, খুন হয়েছে। অনেক শোক র‌্যালি করেছি আর করতে চাই না। এবার এই সরকারকে বিদায় করে আমরা বিজয় র‌্যালি করবো।  

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে ও সদস্য সচিব মামুন মাহমুনের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাহিদ হাসান রোজেল, সদস্য মাসুকুল ইসলাম রাজীব, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব ও জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
এমআরপি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।