ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহে আ.লীগ-বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
ময়মনসিংহে আ.লীগ-বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়া ছবি: সংগৃহীত

ময়মনসিংহ: ময়মনসিংহে আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে দু’পক্ষ থেকে ইট-পাটকেল নিক্ষেপের ঘটনায় পুলিশের এক সদস্য ও নগরীর ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মাসুমসহ চারজন আহত হয়েছেন।

 

শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যার দিকে নগরীর রেলওয়ে চত্বরে এ ঘটনা ঘটে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ঘটনাস্থলে অবস্থান নেয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারশেল ও সাউন্ড গ্রেনেড ছোড়ে রেলওয়ে পুলিশ।  

আওয়ামী লীগ নেতাকর্মীদের অভিযোগ, পূর্বনির্ধারিত ঘোষণা অনুযায়ী নগরীর কৃষ্ণচূড়া চত্বরে অবস্থান কর্মসূচি পালন করছিল। এ সময় বিএনপির সমাবেশ থেকে ফেরত একদল নেতাকর্মী তাদের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করে। পরে তারা ধাওয়া দিয়ে তাদের প্রতিহত করার চেষ্টা করে।  
এদিকে বিএনপির নেতাকর্মীদের অভিযোগ, তারা বাড়ি ফেরার উদ্দেশে স্টেশনে এলে কৃষ্ণচূড়া চত্বর থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালায়।

ঘটনাস্থলে দায়িত্বরত ১ নম্বর ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সন্ধ্যার দিকে ইট-পাটকেল ছোড়াছুড়ির ঘটনা ঘটে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।  

এর আগে শনিবার বিকেলে ময়মনসিংহ নগরীর মাসকান্দা পলিটেকনিক‍্যাল মাঠে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকার, জ্বালানি তেল, চাল ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, পুলিশ ও সন্ত্রাসীদের গুলিতে হত্যা, হামলা এবং মিথ্যা মামলার প্রতিবাদে বিভাগীয় গণসমাবেশ করে বিএনপি।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।