ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

মাগুরায় আহত কর্মীদের দেখতে গেলেন রুহুল কবির রিজভী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
মাগুরায় আহত কর্মীদের দেখতে গেলেন রুহুল কবির রিজভী

মাগুরা: অক্টোবরের ২২ তারিখ খুলনায় অনুষ্ঠিত বিএনপির মহাসমাবেশে যোগদানকারী বিভিন্ন জেলার বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীবাহিনী। এ হামলায় আহত নেতাকর্মীদের দেখতে যান বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার (২৬ অক্টোবর) তিনি মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি কর্মীদের সঙ্গে দেখা করেন।  

শনিবার (২২ অক্টোবর) বিকেলে খুলনা মহাসমাবেশে যাওয়ার পথে হামলায় আহত হয়ে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি জেলা বিএনপির সদস্য বিল্লাহ হোসেন, জেলা ছাত্রদলের সদস্য ইউনুস আলীর সঙ্গে দেখা করেন তিনি।  

এসময় রিজভী বলেন, জনসমর্থন না থাকায় সরকার এখন সন্ত্রাসীবাহিনী দিয়ে দেশ চালাচ্ছে।

তিনি আরও বলেন, ‘সমাবেশ করার অধিকার সংবিধান আমাদের দিয়েছে। এটি কোনো বেআইনি কাজ না। সরকার তার পুলিশ ও পেটোয়া বাহিনী দিয়ে খুলনা বিভাগের বিভিন্ন জেলার সমাবেশমুখী মানুষকে পথে পথে হামলা চালিয়ে আহত করেছে। তাদের হামলা অত্যাচারকে ব্যর্থ করে শতভাগ সংহতি জানিয়ে খুলনার সমাবেশকে সফল করেছে জনগণ। এই সমাবেশ প্রমাণ করেছে জনগণ আজ আমাদের পক্ষে। আর সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন’।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন- মাগুরা জেলা বিএনপির আহ্বায়ক আলী আহম্মদ, জেলা বিএনপির সদস্য সচিব আখতার হোসেন, সাবেক পৌর মেয়র বিএনপি নেতা ইকবাল আখতার কাফুর, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেন, জেলা বিএনপি নেতা ফারুকুজ্জামান ফারুক, জেলা বিএনপি নেতা শাহেদ হাসান টগর, সদর থানা বিএনপির আহ্বায়ক কুতুব উদ্দিন কতুব, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আশরাফুজ্জামান শামীম প্রমুখ।

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।