ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

স্ত্রীকে আত্মহত্যা প্ররোচনার মামলায় কারাগারে আ.লীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
স্ত্রীকে আত্মহত্যা প্ররোচনার মামলায় কারাগারে আ.লীগ নেতা শরিফুল ইসলাম পিয়াস

নাটোর: আত্মহত্যা প্ররোচনার মামলায় নাটোরের নলডাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল ইসলাম পিয়াসকে গ্রেফতারের পর জেলহাজতে পাঠানো হয়েছে।

বুধবার (২৬ অক্টোবর) দুপুরে নলডাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেফতার করে আদালতে সোর্পদ করে পুলিশ।

বিকেলে শুনানি শেষে নাটোরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আশরাফুন্নাহার রীটা প্যানেল মেয়র পিয়াসকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শরিফুল ইসলাম পিয়াসের আইনজীবী মালেক শেখ বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করে জানান, চলতি বছরের ১ মার্চ নাটোর শহরের বড়গাছা এলাকায় বসবাসকারী পিয়াসের দ্বিতীয় স্ত্রী পলি খাতুন আত্মহত্যা করেন। এ ঘটনায় পলির মা একই পৌরসভার কাউন্সিলর শামসুন্নাহার বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে পিয়াসের বিরুদ্ধে মামলা দায়ের করেন। চার্জশিট দাখিলের পর নির্ধারিত তারিখে আদালতে হাজির না হওয়ায় পিয়াসের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

ওই গ্রেফতারি পরোয়ানার ভিত্তিতে আজ দুপুরে পুলিশ তাকে গ্রেফতার করে আদালতে পাঠায়। পরে তাকে জেলহাজতে পাঠানো হয়। আগামী সপ্তাহে জামিনের জন্য আবেদন করা হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ০১১৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।