ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যশোরে শ্রমিক লীগের বর্ধিত সভা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
যশোরে শ্রমিক লীগের বর্ধিত সভা 

যশোর: আগামী ডিসেম্বরের মধ্যে যশোর জেলা জাতীয় শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।  

বৃহস্পতিবার বিকেলে জেলা জাতীয় শ্রমিক লীগের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সংগঠনটির জেলার সাধারণ সম্পাদক নাছির উদ্দিন বলেন, সম্মেলন সফল ও সার্থক করার জন্য সর্বস্তরের শ্রমিককে যথাযথভাবে দায়িত্ব পালন করার দায়িত্ব দেওয়া হয়েছে। শহরের ঈদগাহ ময়দানে সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হবে। দ্বিতীয় অধিবেশন হবে জেলা পরিষদ (বিডি) মিলনায়তনে।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সরকার, সমবায় ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী স্বপন ভট্টচার্য।

তিনি আরও জানান, সম্মেলনটি সফল করার জন্য পাঁচ সদস্য একটি কমিটি করা হয়েছে। জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা কাজী আব্দুল সবুর হেলালের নেতৃত্বে কমিটিতে দায়িত্ব পালন করবেন, জেলা জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি মুজিবুল হক, আলাউদ্দিন, মহসিন আলী ও দফতর সম্পাদক মিঠুন ব্যানাজী।

বর্ধিত সভায় জেলা জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি জবেদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিনের সঞ্চলনায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি আজিজুল আলম মিন্টু, রাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শেখ শাহিন মাহমুদ, এসএম সাঈদ সিদ্দিকী চিরু, নিজাম উদ্দিন, সহ-সম্পাদক মাসুম রেজা, দফতর সম্পাদক মিঠুন ব্যানাজী ও উপ-প্রচার সম্পাদক শেখ তৌহিদুর রহমান শাহীন।  

এ সময় জেলা উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
ইউজি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।