ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বিএনপির বিরুদ্ধে আজকে থেকেই খেলা শুরু: আওয়ামী লীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
বিএনপির বিরুদ্ধে আজকে থেকেই খেলা শুরু: আওয়ামী লীগ

ঢাকা: ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান বলেছেন, ঢাকা আওয়ামী লীগের ঘাঁটি। ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলন থেকেই বিএনপি বিরুদ্ধে খেলা শুরু হবে।

শনিবার (২৯ অক্টোবর) রাজধানীর শেরেবাংলা নগরের পুরাতন বাণিজ্য মেলার মাঠে  ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলনে তিনি এ কথা বলেন ।

আর জ্বালানি ও বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেন, বিএনপি দেশকে ৫০ বছর পিছিয়ে দিয়েছিল, তাদের মোকাবিলা করতে যাচ্ছি। ঢাকা জেলা আওয়ামী লীগ মোকাবিলা করবে দেশবিরোধী শক্তিকে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। আর বিএনপি শুনছি ১০ ডিসেম্বর ক্ষমতা দখল করে নিবে, মন্ত্রী পরিষদও গঠন করে ফেলছে। কীভাবে করেন আমি জানি না। কিন্তু আওয়ামী লীগ জনগণের কাতারে থাকে, জনগণের ম্যান্ডেট নিয়ে চলে। এ সমাবেশে জনতার উপস্থিতি দেখে মনে হয় আওয়ামী লীগ আবারও সরকার গঠন করবে। আগামী নির্বাচনে শেখ হাসিনার নৌকাকে জিতিয়ে প্রধানমন্ত্রী হবেন।

তিনি বলেন,  বৈশ্বিক পরিস্থিতির কারণে হয়তো দ্রব্যমূল্য কিছুটা বেড়েছে। লোডশেডিং হচ্ছে কিন্তু ডিসেম্বরের মধ্যেই লোডশেডিং'য়ের সংকট দূর হবে।

শিক্ষামন্ত্রী দিপু মনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে এই বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে। কাউকে শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করতে দেওয়া হবে না। জনগণ বিশঙ্খলা পছন্দ করে না। শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালে উন্নত দেশ গঠনের লক্ষ্যে  বাংলাদেশক এগিয়ে যাবে।

বিএনপিকে খুনি উল্লেখ করে তিনি বলেন, এই অপশক্তিকে রুখে দিতে হবে। বিএনপি ১৫ আগষ্টের খুনি, ২১ আগষ্টের খুনি।

কেন্দ্রীয় আ.লীগের সদস্য আনোয়ার হোসেন বলেন, বিএনপি যদি কোনো অরজকতা করে, হামলা করে, তাহলে পাল্টা হামলা করা হবে।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেবেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিশেষ অতিথি সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, কামরুল ইসলাম; আ ফ ম বাহাউদ্দিন নাছিম; বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন।

বাংলাদেশ সময়: ১৬১৬, ২৯ অক্টোবর, ২০২২  
এনবি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।