ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

রাজনীতি

সাভারে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২২
সাভারে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সাভারে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

সাভার (ঢাকা): বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে সাভারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দল।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের বিশমাইল বাসস্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে কুটুরিয়া এলাকায় গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

সমাবেশে বক্তব্য রাখেন- স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রিয় নেতা ইলিম মোহাম্মদ নাজমুল হোসেন, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবদুর রহমান বাবুল ও সাধারণ সম্পাদক নাজমুল হাসান অভি।

এ সময় বক্তারা বলেন, ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করে এ সরকারের শেষ রক্ষা হবে না। অচিরেই পতন হবে এ সরকারের। সরকারের পতন না হওয়া পর্যন্ত ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দল রাজপথে থাকবে।

বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন- আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুল্লাহ ইউসুফ, সুমন মিয়াসহ বিভিন্ন ইউনিটের শতাধিক নেতাকর্মী।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।