ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ব‌রিশা‌লে বিএনপির সমাবেশ শুরুর আগেই মুঠোফোনে নেই ইন্টারনেট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
ব‌রিশা‌লে বিএনপির সমাবেশ শুরুর আগেই  মুঠোফোনে নেই ইন্টারনেট

বরিশাল: বরিশালে অনিবার্য কারণে মোবাই‌লে ইন্টারনেট সেবা বন্ধ রয়েছে। শনিবার (৫ নভেম্বর) সকাল থেকে নগ‌রের বি‌ভিন্ন এলাকায় মোবাই‌লে ইন্টার‌নেট সেবা বন্ধ থাকার কথা জা‌নি‌য়ে‌ছেন গ্রাহকরা।

এছাড়া অসহনীয় দ্রব্যমূল্য, লাগাতার লোডশেডিং, দুর্নীতি-দুঃশাসন, লুটপাট, মামলা-হামলা, গুম, হত্যা, জনগণের ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠা ও দেশনেত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে শনিবার বেলা ১১ টায় শুরু হওয়া বরিশাল নগরের বঙ্গবন্ধু উদ্যানে বিভাগীয় মহাসমাবেশেও বক্তারা এ কথা জা‌নি‌য়ে‌ছেন।

ব‌রিশা‌লের স্থানীয় দৈ‌নি‌কের গণমাধ‌্যমকর্মী নুরুল আ‌মিন ব‌লেন, সকাল থে‌কে মোবাই‌লের ইন্টার‌নেট সেবা গ্রহণ কর‌তে পার‌ছেন না। ফ‌লে কোনো ছ‌বিও অফি‌সে পাঠা‌তে পা‌রে‌ননি। দুপু‌রে ব্রডব‌্যা‌ন্ডের ইন্টার‌নেট সেবা প্রতিষ্ঠা‌নে গি‌য়ে ছ‌বি পাঠা‌তে হ‌য়ে‌ছে, ত‌বে তা‌তেও ধীরগ‌তি। য‌দিও এ বিষ‌য়ে ব্রডব‌্যান্ড ইন্টার‌নেট সেবা প্রতিষ্ঠানগু‌লোর পক্ষ থে‌কে কোনো বক্তব‌্য পাওয়া যায়‌নি।

বরিশাল সদর উপজেলার কা‌শিপুর ইউ‌নিয়‌নের বা‌সিন্দা আদনান জানান, তিনি সকাল থেকেই মুঠোফোনে ডাটার মাধ্যমে ইন্টারনেট পাচ্ছেন না। তবে বাসায় ওয়াইফাই ব্যবহার করে ইন্টারনেট পাচ্ছেন।

নগ‌রের সাগরদী এলাকার বা‌সিন্দা সা‌দিয়া আক্তার বলেন, সকালে বাসায় ওয়াইফাই ব্যবহার করে ইন্টারনেট পে‌লেও বাসা থেকে বের হয়ে মুঠোফোনে ডাটায় আর ইন্টারনেট আর পাননি।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২২
এসএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।