ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

তত্ত্বাবধায়ক সরকার আর ফিরে আসবে না: অ্যাড. কামরুল

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
তত্ত্বাবধায়ক সরকার আর ফিরে আসবে না: অ্যাড. কামরুল

 

কেরানীগঞ্জ (ঢাকা): আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাড. কামরুল ইসলাম বলেছেন, নির্বাচনকে সামনে রেখে একটি দল সরকারের বিরুদ্ধে উস্কানি দিচ্ছে। নির্বাচন হবে নির্বাচন কমিশনের (ইসি) অধীনে।

নির্বাচন ছাড়া অন্য কোনো পথে ক্ষমতা হস্তান্তর সম্ভব না। তত্ত্বাবধায়ক সরকার কোনো অবস্থাতেই বাংলাদেশের মাটিতে আর ফিরে আসবে না।

শনিবার (৫ নভেম্বর) সকালে রাজধানীর কামরাঙ্গীরচরে বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামরুল ইসলাম কমিউনিটি সেন্টারে আয়োজিত বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানে নদগ অর্থ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক এই মন্ত্রী বলেন, বৈশ্বিক অবস্থার কারণে উৎপাদন খরচ বেড়ে যাওয়ায় বিদ্যুতের লোডশেডিং হচ্ছে, এটা বেশি দিন স্থায়ী হবে না। বিএনপি যৌক্তিক কারণে আন্দলোন করলে সরকার তাতে বাধা দেবে না। তবে কোনো প্রকার অরাজকতা সৃষ্টি করলে তা মেনে নেওয়া হবে না। বিএনপি বিদ্যুতের নামে খাম্বা ধরিয়ে দিয়েছিল। তারা যে তত্ত্বাবধায়ক সরকারের কথা বলছে তা আর ফিরে আসবে না।

অনুষ্ঠানে কামরাঙ্গীরচরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানকে প্রধানমন্ত্রীর পক্ষে থেকে প্রায় ৬০ লাখ টাকা দেওয়া হয়।

কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল হোসেন সরদারের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক সোলায়মান মাদবরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জামিয়া নূরিয়া মাদ্রাসার মোহতামিম মাওলানা মো. ক্বারী আতাউল্লাহ হাফেজ্জী, ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, নভেম্বর ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।