ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফরিদপুরের বিএনপির গণসমাবেশ চলবে ৩ দিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২২
ফরিদপুরের বিএনপির গণসমাবেশ চলবে ৩ দিন

ফরিদপুর: ফরিদপুরে বিএনপির গণসমাবেশ দুই দিন আগে থেকে শুরু হবে বলে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও বিভাগীয় গণসমাবেশের প্রধান সমন্বয়কারী ডা. এ জেড এম জাহিদ হোসেন।  

বৃহস্পতিবার (১০ নভেম্বর) থেকে শনিবার (১২ নভেম্বর) চলবে এ গণসমাবেশ।

 

এর আগে বুধবার (৯ নভেম্বর) বিকেলে গণসমাবেশস্থল পরিদর্শনকালে সাংবাদিকদের এ কথা জানান বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন।  

তিনি বলেন, শনিবার (১২ নভেম্বর) সকাল ১১টা থেকে কোমরপুর স্কুল মাঠে গণসমাবেশ শুরুর কথা ছিল। তবে যানবাহনে বাধাসহ সরকারের তরফ থেকে নানাভাবে বিঘ্ন সৃষ্টির কারণে বৃহস্পতিবার (১০ নভেম্বর) থেকেই নেতাকর্মীরা গণসমাবেশস্থলে অবস্থান নেবেন। সরকারের বাধাবিঘ্ন সৃষ্টির কারণে এই গণসমাবেশ ১০ নভেম্বর থেকে শুরু হয়ে শনিবার (১২ নভেম্বর) পর্যন্ত তিন দিন ধরে চলবে। কোনো প্রতিবন্ধকতা দিয়ে গণসমাবেশকে বাধাগ্রস্ত করা যাবে না।  

এদিকে, শহরের উপকণ্ঠে কোমরপুরের আব্দুল আজিজ ইনস্টিটিউট মাঠে জনসভাস্থল প্রস্তুতের কাজ শুরু হয়েছে গত মঙ্গলবার থেকে। বুধবার (০৯ নভেম্বর) সেখানে মঞ্চ ও আলোকসজ্জার কাজ চলে। এছাড়া ব্যানার ও ফেস্টুনে সাজানো হয়েছে সমাবেশের আশপাশের স্থান।  

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২২
এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ