ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নিকলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে অব্যাহতি, কমিটি বিলুপ্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
নিকলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে অব্যাহতি, কমিটি বিলুপ্ত

কিশোরগঞ্জ: সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকায় কিশোরগঞ্জের নিকলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে মো. আরিফ মিয়াকে অব্যাহতি দিয়েছে জেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দিনগত রাতে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মো. আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকায় নিকলী উপজেলা শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আরিফ মিয়াকে তার পদ থেকে অব্যাহতি দেওয়া হলো। সেই সঙ্গে মেয়াদোত্তীর্ণ হওয়ায় নিকলী উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।  

এদিকে ছাত্রলীগের অন্য একটি সূত্রে জানা গেছে, সম্প্রতি চাঁদার দাবিতে নিকলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আরিফ মিয়ার নেতৃত্বে তার লোকজন ঘোড়াদিঘা আশ্রয়ণ প্রকল্পের বালু উত্তোলনের কাজে বাধা দান এবং নগদ ৫০ হাজার টাকা, তিনটি মোবাইল ফোন ও ড্রেজার মেশিনের ২০০ লিটার তেল লুট করেছেন বলে অভিযোগ রয়েছে। মো. আরিফ মিয়া এ ঘটনায় থানায় দায়ের করা মামলার চার্জশিটভুক্ত আসামি।  

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।