ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

না.গঞ্জের বন্দরে আ.লীগ কার্যালয় ভাঙচুরের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
না.গঞ্জের বন্দরে আ.লীগ কার্যালয় ভাঙচুরের অভিযোগ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে সিটি করপোরেশনের বন্দরে ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে ভাঙচুরের অভিযোগ তুলেছেন দলের নেতারা।

তাদের দাবি বিএনপি ও জামায়াত শিবিরের লোকজন কার্যালায় ভাঙচুরের সময়ে জাতির পিতা বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রীর ছবিও ভাঙচুর করেছে।

শুক্রবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনার পর বিক্ষুব্ধ নেতাকর্মীরা মিছিল বের করে বিএনপিকে দোষারোপ করে।

২৩নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. আঙুর জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টা দিকে বন্দর কবিলামোড়ে প্রধান সড়কের পাশে ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের কার্যালয়ে রিকশায় তিনজন মুখোশধারী প্রবেশ করে। তারা কার্যালয়ে থাকা চেয়ার ভাঙে ও দলীয় ছবি সম্বলিত ব্যানার ছিড়ে ফেলে। এ সংবাদে এলাকার কয়েকজন এগিয়ে এলে তারা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়।

মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান কমল জানান, কবিলা মোড়ে ককটেল বিস্ফোরণ শব্দে এগিয়ে গেলে দেখি, দলীয় কার্যালয় ভাঙচুর করা হয়েছে। পরে আমরা তাৎক্ষণিক স্থানীয় আওয়ামী লীগ নেতা আঙুর, আব্দুস কুদ্দুস, জাকির হোসেন, মোক্তার হোসেন, শাকিল আহম্মেদ ও ছাত্রলীগ নেতা ফাহিম ইসলামের নেতৃত্বে মিছিল বের করি।

তিনি আরও জানান, বিএনপি-জামায়াত শিবিররাই আমাদের কার্যালয়ে ভাঙচুর চালিয়েছে।  

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, কবিলা মোড়ে ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ ঘটনা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে ও মোতায়েন করা হয়েছে। এই ঘটনায় স্থানীয় নেতারা মামলা দায়ের করতে থানায় এসেছেন। অভিযোগ পেয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১০১, নভেম্বর ১৯, ২০২২
এমআরপি/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।